Oppo A57e বড় ক্যামেরার সাথে ভারতে লঞ্চ হতে চলেছে, ফাঁস হল দাম, ডিজাইন দেখে নিন

বিখ্যাত স্মার্টফোন নির্মাতা ওপ্পো সম্প্রতি তাদের A সিরিজের অধীনে বাজেট রেঞ্জের Oppo A57s হ্যান্ডসেটটি বিশ্ব বাজারে লঞ্চ করেছে। আবার গত জুন মাসে এই সিরিজে অন্তর্ভুক্ত…

বিখ্যাত স্মার্টফোন নির্মাতা ওপ্পো সম্প্রতি তাদের A সিরিজের অধীনে বাজেট রেঞ্জের Oppo A57s হ্যান্ডসেটটি বিশ্ব বাজারে লঞ্চ করেছে। আবার গত জুন মাসে এই সিরিজে অন্তর্ভুক্ত MediaTek Helio G35 চিপ দ্বারা চালিত স্ট্যান্ডার্ড Oppo A57 4G মডেলটিও ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছে৷ তবে, ওপ্পো বর্তমানে A57 সিরিজের আরও একটি নতুন মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে, যা খুব শীঘ্রই Oppo A57e নামে ভারতে আত্মপ্রকাশ করতে পারে৷ আর এখন এক পরিচিত টিপস্টার এই আপকামিং ওপ্পো ডিভাইসটির রেন্ডারের পাশাপাশি এর মূল্যটিও অনলাইনে শেয়ার করেছেন। তাহলে চলুন ওপ্পোর ঝুলিতে থাকা A57e মডেলটির সম্পর্কে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Oppo A57e-এর দাম ও ডিজাইন

টিপস্টার পারস গুগলানি তাঁর  টুইটে দাবি করেছেন যে, নতুন ওপ্পো এ৫৭ই হ্যান্ডসেটটি ভারতে ১৩,৯৯৯ টাকায় লঞ্চ করা হবে। উল্লেখযোগ্যভাবে, গত জুন মাসে ভারতের বাজারে এই একই দামে স্ট্যান্ডার্ড ওপ্পো এ৫৭ ৪জি মডেলটিও উন্মোচিত হয়। শুধু দাম নয়, টিপস্টার তার টুইটে ডিভাইসটির কিছু রেন্ডারও শেয়ার করেছেন, যা স্মার্টফোনটির সামগ্রিক ডিজাইনটি প্রদর্শন করেছে।

প্রসঙ্গত রেন্ডার অনুযায়ী, ওপ্পো এ৫৭ই-এর ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য ওয়াটার-ড্রপ স্টাইল নচ থাকবে। ডিভাইসটির স্ক্রিনের দুই ধারে এবং ওপরে পুরু বেজেল দেখা যাবে, তবে এর নিম্নাংশের বেজেলটি সবচেয়ে বেশি চওড়া হবে। এ৫৭ই-এর পাওয়ার বাটনটি ফোনের ডান প্রান্তে এবং ভলিউম বাটনগুলি বাম ফ্রেমে থাকবে। হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে দুটি ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে। এই দুই সেন্সরের জন্য আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউলে দুটি বড় কাটআউট দেখা যাবে। আর এলইডি ফ্ল্যাশটি ক্যামেরা সেন্সরের কাছাকাছিই অবস্থান করবে।

যদিও, Oppo A57e এর ক্যামেরা স্পেসিফিকেশনগুলি বর্তমানে অজানা, তবে অনুমান করা হচ্ছে যে, এটি অন্যান্য A57 স্মার্টফোনের মতো একই হার্ডওয়্যার ব্যবহার করবে। ফোনটিতে সম্ভবত ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর  থাকবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, A57e-এর সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকতে পারে। এছাড়া, এই ওপ্পো ডিভাইসটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ৬.৫৬ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে সহ আসতে পারে। Oppo A57e-তে সম্ভবত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।