Redmi 11 Prime, Redmi 11 Prime 5G আজ ভারতে লঞ্চ হচ্ছে, দেখে নিন দাম ও ফিচার

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi 11 Prime ও Redmi 11 Prime 5G। ইতিমধ্যেই ই-কমার্স সাইট অ্যামাজন এই ফোন দুটির জন্য একটি মাইক্রোসাইট লাইভ করেছে।…

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi 11 Prime ও Redmi 11 Prime 5G। ইতিমধ্যেই ই-কমার্স সাইট অ্যামাজন এই ফোন দুটির জন্য একটি মাইক্রোসাইট লাইভ করেছে। এখানে এদের বিশেষ কিছু ফিচার হাইলাইট করা হয়েছে। Redmi India-র তরফে ফোন দুটি লঞ্চের জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। আজকের এই ইভেন্টে Redmi 11 Prime, Redmi 11 Prime 5G ফোনের পাশাপাশি Redmi A1 ভারতে লঞ্চ হবে বলে নিশ্চিত করেছে সংস্থা।

Redmi 11 Prime, Redmi 11 Prime 5G ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি, রেডমি ১১ প্রাইম ও রেডমি ১১ প্রাইম ৫জি ভারতে লঞ্চের জন্য একটি ইভেন্টের আয়োজন করেছে সংস্থা। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। রেডমি ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও ইউটিউব চ্যানেল থেকে এই লঞ্চ ইভেন্ট দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিংকে ক্লিক করেও ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

Redmi 11 Prime, Redmi 11 Prime 5G এর দাম ভারতে কত রাখা হতে পারে

রেডমির তরফে কিছু না জানানো হলেও, আমাদের অনুমান রেডমি ১১ প্রাইম এর দাম শুরু হবে ১০,৯৯৯ টাকা থেকে। অন্যদিকে রেডমি ১১ প্রাইম ৫জি ফোনের মূল্য ১৬,০০০ টাকার কম রাখা হবে।

Redmi 11 Prime, Redmi 11 Prime 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, Redmi 11 Prime ফোনটি গতকাল ভারতে লঞ্চ হওয়া Poco M5 এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে। সেক্ষেত্রে দুটি ফোনের ফিচার একই রকম হবে বলে আশা করা যায়। অ্যামাজনের মাইক্রোসাইট থেকে জানা গেছে, এই ফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

অন্যদিকে Redmi Note 11E এর রিব্যাজড ভার্সন হতে পারে Redmi 11 Prime 5G। অ্যামাজন থেকে সামনে এসেছে যে, এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।