Vivo আনছে ৬০০০ mAh ব্যাটারির নতুন 5G ফোন, দ্রুত চার্জ শেষ হওয়ার দিন শেষ

Vivo বর্তমান সময়ে একাধিক ফোনের উপর কাজ করছে। সম্প্রতি Vivo X Fold+ কে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এখন আবার V2164PA মডেল নম্বরের একটি…

Vivo বর্তমান সময়ে একাধিক ফোনের উপর কাজ করছে। সম্প্রতি Vivo X Fold+ কে চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এখন আবার V2164PA মডেল নম্বরের একটি ফোনকে একই সার্টিফিকেশন সাইটে খুঁজে পাওয়া গেল। যদিও এখান থেকে ফোনটির নাম জানা যায়নি। তবে এর বেশকিছু স্পেসিফিকেশন ও ডিজাইন সামনে এসেছে।

Vivo V2164PA কে দেখা গেল TENNA তে

টেনা লিস্টিং থেকে ভিভোর নাম না জানা এই ফোনের ফ্রন্ট ও রিয়ার ডিজাইন উঠে এসেছে। এতে ফ্লাট ডিসপ্লে সহ ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে থাকবে। আর পিছনে দেওয়া হবে আয়তকার ক্যামেরা সেটআপ। যার মধ্যে ডুয়েল ক্যামেরা সহ এলইডি ফ্ল্যাশ পাওয়া যাবে। এছাড়া ফোনটির বাম দিকে ভলিউম এবং পাওয়ার বাটন দেখা যাবে।

স্পেসিফিকেশন কথা বললে, এই ভিভো ফোনে ৫জি সাপোর্ট করবে। এতে জিএসএম, সিডিএমএ, ডব্লুসিডিএমএ সাপোর্ট করবে। আর সফটওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড ১২ বেসড ফানটাচ এস কাস্টম স্কিন থাকবে। যদিও এর প্রসেসর সম্পর্কে জানা যায়নি।

তবে টেনা থেকে Vivo V2164PA ফোনের ব্যাটারি ক্যাপাসিটি সামনে এসেছে। এখানে ফোনটি ৫,৮০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে বলে উল্লেখ করা হয়েছে, যা ৬,০০০ এমএএইচ ব্যাটারি বলে প্রচার করা হবে। যদিও এর ফাস্ট চার্জিং পাওয়ার অজানা।

আপাতত Vivo V2164PA সম্পর্কে এই তথ্যগুলি জানা গেছে। আশা করা যায়, শীঘ্রই একে আরও সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং এর নাম সামনে আসবে। ফোনটি আগামী কয়েকমাসের মধ্যে লঞ্চ হবে বলে অনুমান করা যায়।