হাজার টাকা অতিরিক্ত ছাড়, সস্তা Realme C33 আজ সেলে আরও কম দামে কেনার সুযোগ

Realme C33 চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও realme.com থেকে ফোনটি কেনা…

Realme C33 চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ এই ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও realme.com থেকে ফোনটি কেনা যাবে। সেল অফার হিসেবে ক্রেতারা ব্যাংক অফারের সুবিধা লাভ করবেন। আপনি যদি ১০ হাজার টাকার কমে কোনো নতুন ফোন কিনতে চান তাহলে Realme C33 একটি ভালো বিকল্প হতে পারে। কারণ এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, HD+ ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা।

Realme C33 এর দাম ও সেল অফার

রিয়েলমি সি৩৩ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ অপশন কিনতে খরচ হবে ৯,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসেবে, ক্রেতারা HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে মিলবে ৫% ক্যাশব্যাক।

Realme C33 এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি সি৩৩ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। সংস্থার দাবি, এই ব্যাটারি ফুল চার্জে ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে সক্ষম। এতে ইউনিসক টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই এস এডিশন কাস্টম স্কিনে রান করে।

Realme C33 ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস IPS LCD ডিসপ্লে , যা ২০:৯ এসপেক্ট রেশিও এবং ৮৮.৭% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে।ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Realme C33 ফোনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। আর সিকিউরিটির জন্য পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – 4G VoLTE, ডুয়েল সিম স্লট, ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই, জিপিএস, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।