Vivo-র 5G ও 4G ফোনে মিলবে বাম্পার ছাড়, দুদিন পরেই শুরু Flipkart Big Billion Days

আর মাত্র দু-দিন বাকি, তারপরেই আসন্ন উৎসবের মরশুমকে সামনে রেখে গ্রাহকদের কেনাকাটার সুবিধার্থে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart চলতি বছরের সবচেয়ে বড়ো সেল নিয়ে হাজির হতে…

আর মাত্র দু-দিন বাকি, তারপরেই আসন্ন উৎসবের মরশুমকে সামনে রেখে গ্রাহকদের কেনাকাটার সুবিধার্থে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart চলতি বছরের সবচেয়ে বড়ো সেল নিয়ে হাজির হতে চলেছে। সংস্থার এই বছরের ফেস্টিভ সেল ‘Flipkart Big Billion Days’ (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ) আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে এবং ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। অন্যান্যবারের মতোই এই ধামাকাদার সেলটিতে বাম্পার ডিসকাউন্টে বিভিন্ন প্রোডাক্ট কেনার সুযোগ তো থাকবেই, তবে যারা কোনো নামজাদা কোম্পানির নজরকাড়া ব্র্যান্ড-নিউ স্মার্টফোন বেশ খানিকটা সস্তায় পকেটস্থ করার প্ল্যান করছেন, তাদের জন্য Flipkart-এর এই সেল নিয়ে আসতে চলেছে এক দারুণ সুবর্ণ সুযোগ। আসলে Big Billion Days Sale উপলক্ষে নিজের ‘T’ =টি) সিরিজের স্মার্টফোনে বিশেষ ছাড় দিতে চলেছে চিনা টেক কোম্পানি Vivo (ভিভো)। প্রসঙ্গত বলে রাখি, সংস্থাটি সম্প্রতি নতুন সিল্কি হোয়াইট কালারে Vivo T1 5G Special Festival Edition লঞ্চ করেছে। সেক্ষেত্রে আসন্ন সেলে এই নতুন ডিভাইস এবং T-সিরিজের অন্যান্য বেশ কয়েকটি হ্যান্ডসেটে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও কিছু ক্যাশব্যাক ডিলের সুবিধা পাবেন ক্রেতারা, যার ফলে অনেকটাই কম দামে এই স্মার্টফোনগুলিকে পকেটস্থ করা যাবে। চলুন, এখন Flipkart Big Billion Days Sale-এ সুলভে কেনা যাবে, এমন কয়েকটি Vivo স্মার্টফোনের কথা জেনে নেওয়া যাক।

Big Billion Days-এ আকর্ষণীয় ডিসকাউন্টে মিলবে Vivo-র এই চারটি নজরকাড়া স্মার্টফোন

১. Vivo T1x (অফার মূল্য: ৯,৯৯৯ টাকা): আসন্ন সেলে ভিভো টি১এক্স ফোনটি কিনলে গ্রাহকরা ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপনের পাশাপাশি বেশ কয়েকটি ব্যাঙ্ক অফারের সুবিধাও পাবেন। ক্রেতারা যদি আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন, তাহলে তারা ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন।

২. Vivo T1 44W (অফার মূল্য: ১২,৪৯৯ টাকা): ১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সুবাদে এই স্মার্টফোনটি আসন্ন সেলে ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। তদুপরি, আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড মারফত পেমেন্ট করলে ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ১০ শতাংশ ক্যাশব্যাক মিলবে।

৩. Vivo T1 5G (অফার মূল্য: ১৩,৯৯৯ টাকা): সেল চলাকালীন সম্প্রতি লঞ্চ হওয়া ভিভো টি১ ৫জি স্পেশাল ফেস্টিভ এডিশন এবং অন্যান্য ভ্যারিয়েন্টগুলি মাত্র ১৪,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কেনা যাবে। তদুপরি, আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড মারফত খরিদ্দারী করলে ১,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ১০ শতাংশ ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহকরা।

৪. Vivo T1 Pro (অফার মূল্য: ১৭,৯৯৯ টাকা): যারা আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ভিভো টি১ প্রো কিনবেন, তারা প্রিপেইড অর্ডারে ৪,০০০ টাকা ছাড় পাবেন। উপরন্তু, এই ৫জি ফোনটিতে ২,০০০ টাকার অতিরিক্ত ছাড় দিচ্ছে সংস্থা। সব অফারকে একজোট করলে এই হ্যান্ডসেটটির বেস ভ্যারিয়েন্ট মাত্র ১৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন ইউজাররা। আবার, পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কিনলে দাম আরও খানিকটা কমে আসবে।