Oppo A77s: ৫০ মেগাপিক্সেল ক্যামেরার দুর্দান্ত ফোন লঞ্চ করল ওপ্পো, রয়েছে ৫০০০ mAh ব্যাটারি

Oppo A77s ঘোষণা মতো থাইল্যান্ডে লঞ্চ হল। এটি গত মাসে আত্মপ্রকাশ করা Oppo A77 এর নতুন ভ্যারিয়েন্ট হিসেবে এসেছে। নতুন এই ফোনে পাওয়া যাবে কোয়ালকম…

Oppo A77s ঘোষণা মতো থাইল্যান্ডে লঞ্চ হল। এটি গত মাসে আত্মপ্রকাশ করা Oppo A77 এর নতুন ভ্যারিয়েন্ট হিসেবে এসেছে। নতুন এই ফোনে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ সিরিজের প্রসেসর ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। আসুন Oppo A77s ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৭৭এস এর দাম (Oppo A77s Price)

ওপ্পো এ৭৭এস ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ থাই বাট, যা প্রায় ১৯,৬০০ টাকার সমান। ফোনটি স্টারি ব্ল্যাক ও সানসেট অরেঞ্জ কালারে পাওয়া যাবে।

ওপ্পো এ৭৭এস এর স্পেসিফিকেশন ও ফিচার (Oppo A77s Specifications and Features)

ডুয়েল সিমের ওপ্পো এ৭৭এস ফোনে আছে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬১২ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৬৯ পিপিআই পিক্সেল ডেন্সিটি, ৬০০ নিটস পিক ব্রাইটনেস ও ৮৯.৮ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য রয়েছে পান্ডা গ্লাস।

পারফরম্যান্সের জন্য Oppo A77s ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ বেসড কালারওএস ১২.১ কাস্টম স্কিন। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Oppo A77s ফোনের সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পিছনে দুটি ক্যামেরা রয়েছে। এগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল মনো লেন্স। ফ্রন্ট ও রিয়ার ক্যামেরায় দিয়ে ১০৮০পি রেজোলিউশনের ভিডিও রেকর্ড করা যাবে।

এদিকে সিকিউরিটির জন্য এই ফোনে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে আছে আইপিএক্স৪ ও আইপিএক্স৫ রেটিং। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।