ফোন বা টিভিতে কানেক্ট করা যাবে, Portronics আনল দু’দুটি সাউন্ডবার

দেশীয় সংস্থা Portronics বাজারে আনল Sound Slick IV এবং Sound Slick V নামের দুটি অডিও ডিভাইস। সংস্থার মতে, ১২০ ওয়াটের এই সাউন্ডবারগুলি ব্যবহারকারীর সাধারণ টিভি…

দেশীয় সংস্থা Portronics বাজারে আনল Sound Slick IV এবং Sound Slick V নামের দুটি অডিও ডিভাইস। সংস্থার মতে, ১২০ ওয়াটের এই সাউন্ডবারগুলি ব্যবহারকারীর সাধারণ টিভি ভিউয়িং এক্সপেরিয়েন্সকে সিনেমাটিক এক্সপেরিয়েন্সে পরিণত করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Sound Slick IV এবং Sound Slick V সাউন্ডবারগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Portronics Sound Slick IV এবং Sound Slick V এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পোর্ট্রনিকস সাউন্ড স্লিপ ফোর এবং সাউন্ড স্লিপ ফাইভ সাউন্ডবারের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ৫,৪৯৯ টাকা এবং ৩,৪৯৯ টাকা। সাউন্ডবারগুলির সাথে ক্রেতারা পাবেন ১২ মাসের ওয়্যারেন্টি। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন তাদের পছন্দের সাউন্ডবারগুলি।

Portronics Sound Slick IV এবং Sound Slick V এর স্পেসিফিকেশন ও ফিচার

পোর্ট্রনিকস সাউন্ড স্লিপ ফোর এবং সাউন্ড স্লিপ ফাইভ অডিও ডিভাইস দুটিই পোর্টেবল এবং এগুলির ওজন ১.৮ কেজি। ফলে সহজেই এগুলি এক জায়গা থেকে আরেক জায়গায় বয়ে নিয়ে যাওয়া যাবে। তাছাড়া সাউন্ডবারগুলিকে প্রিমিয়াম লুক দিতে, এগুলিকে স্ক্র্যাচ রেজিস্টেন্স স্যান্ড গ্রেইন ফিনিশের সাথে নিয়ে আসা হয়েছে। তাছাড়া এতে রয়েছে ৩০ ওয়াটের স্টেরিও স্পিকারের সাথে হাই ডেফিনেশন সারাউন্ড সাউন্ড সিস্টেম। এমনকি উন্নত মানের সাউন্ড অফার করার জন্য এতে সাব উফার বর্তমান।

অন্যদিকে সাউন্ড ক্লিক ফাইভ অডিও ডিভাইসটিতে রয়েছে দুটি ৩০ ওয়াটের স্টেরিও স্পিকার। তাছাড়া এর অন্যান্য ফিচারগুলো সাউন্ড স্লিপ ফোরের সমতুল্য। তবে এতে একাধিক কানেক্টিভিটি অপশন রয়েছে। ব্যবহারকারী চাইলে অপটিক্যাল ইনপুটের মাধ্যমে একে টিভির সাথে যুক্ত করতে পারবেন। আবার সিমলেস ভাবে স্মার্টফোন অথবা ল্যাপটপের সাথে ব্লুটুথ ৫.০ টেকনোলজির মাধ্যমেও যুক্ত করা যাবে। এমনকি ডিভাইসটিতে এইউএক্স পোর্ট বর্তমান। আবার চাইলে ডিভাইসটিতে ইউএসবি পেনড্রাইভ ব্যবহার করেও গান শোনা সম্ভব।

তদুপরি Sound Slick V সাউন্ডবারে একাধিক সাউন্ড মোড উপলব্ধ। তাছাড়া আইআর রিমোটের মাধ্যমে মিউজিক প্লে/পজ, ভলিউম পরিবর্তন এবং ইকুলাইজার কাস্টমাইজ করা যাবে।