দেখে শুনে কেনা যাবে ফোন, অফলাইন ক্রেতাদের জন্য Vivo আনল ফ্ল্যাগশিপ সেন্টার

Vivo-র ভারতের বৃহত্তম ফ্ল্যাগশিপ এক্সপিরিয়েন্স সেন্টারের আজ থেকে পথ চলা শুরু হল। সংস্থার এই অত্যাধুনিক স্টোরটি বেঙ্গালুরুর কর্ণাটকের ইন্দিরানগর সংলগ্ন এলাকায় অবস্থিত। ৫,০০০ বর্গফুট জায়গা…

Vivo-র ভারতের বৃহত্তম ফ্ল্যাগশিপ এক্সপিরিয়েন্স সেন্টারের আজ থেকে পথ চলা শুরু হল। সংস্থার এই অত্যাধুনিক স্টোরটি বেঙ্গালুরুর কর্ণাটকের ইন্দিরানগর সংলগ্ন এলাকায় অবস্থিত। ৫,০০০ বর্গফুট জায়গা জুড়ে থাকা এই বিশালাকার স্টোরটির ফার্স্ট ফ্লোরে রয়েছে প্রোডাক্ট এক্সপেরিয়েন্স জোন এবং গ্রাউন্ড ফ্লোরে রয়েছে একটি সার্ভিস সেন্টার। সংস্থার তরফে জানা গিয়েছে যে, চলতি বছরের শেষের দিকে ভারতে Vivo-র মোট এক্সক্লুসিভ স্টোরের সংখ্যা দাঁড়াবে ৬৫০; তবে কোম্পানিটি আগামী দিনে এই সংখ্যাটিকে আরও বাড়াতে চায়।

Vivo ফ্ল্যাগশিপ সেন্টারে এক দুর্দান্ত শপিং এক্সপেরিয়েন্স পাবেন ক্রেতারা

বেঙ্গালুরুতে সংস্থার নতুন ফ্ল্যাগশিপ স্টোরটিতে ভিভোর সমস্ত প্রোডাক্ট পাওয়া যাবে। ক্রেতারা কোনো প্রোডাক্ট কিনতে এলে দোকানের কর্মীরা সেটির যাবতীয় ফিচার সম্পর্কে তাদেরকে বিশদ বিবরণ দেবেন, যার সুবাদে তারা অত্যন্ত স্বচ্ছন্দভাবে পণ্যটিকে কিনতে পারবেন। সোজা কথায় বললে, কোনো ভিভো প্রোডাক্ট খরিদ্দারির ক্ষেত্রে ক্রেতারা যাতে এক দুর্দান্ত অভিজ্ঞতা অর্জন করতে সক্ষম হন, সেদিকে বেশ ভালোরকম নজর রাখছে সংস্থাটি। এর পাশাপাশি, স্টোরটির প্রতি ক্রেতাদের আকর্ষণ আরও বহুগুণে বাড়িয়ে তুলতে প্রায়শই ভিভো ফ্যান ক্লাব (Fan Club) অ্যাক্টিভিটির আয়োজন করা হবে বলেও জানা গিয়েছে। এই ফ্যান ক্লাব অ্যাক্টিভিটিগুলিতে অংশগ্রহণ করে ইউজাররা ভিভোর ম্যানেজমেন্ট টিমের সঙ্গে সরাসরি ইন্টার‍্যাক্ট করতে পারবেন।

কীভাবে Vivo-র ফোনে নানা উপায়ে দুর্দান্ত ছবি তোলা যাবে, তাও ক্রেতাদেরকে শেখাবেন সংস্থার কর্মীরা

স্টোরটির অ্যাক্সেসরি এবং আইওটি (IoT) জোনে সংস্থার সমস্ত অ্যাক্সেসরিজের বিপুল সম্ভারের দেখা মিলবে। আবার গেমিং এক্সপেরিয়েন্স জোনে, ইউজাররা আল্ট্রা গেম মোড (Ultra Game Mode) পরখ করে দেখার সুযোগ পাবেন। নিজেদের গেমিং এক্সপেরিয়েন্সকে আরও সুসমৃদ্ধ করতে ব্যবহারকারীরা নিজেদের পছন্দমতো গেম সেটিংস পরিবর্তন করতে পারবেন। একথা আমাদের সকলেরই জানা যে, মূলত সেলফি তোলার জন্য ভিভোর ফোন অনেক ইউজারদেরই প্রথম পছন্দ; এছাড়া ভালো ক্যামেরাযুক্ত ফোন কিনতে চাইলে ক্রেতারা অনেক ক্ষেত্রেই সংস্থাটির ফোন কিনে থাকেন। এই বিষয়টিকে মাথায় রেখে স্টোরের ফটো জোনে কীভাবে একটি ভিভো ফোন দিয়ে বিভিন্ন উপায়ে দুর্দান্ত ছবি তোলা যেতে পারে, সে সম্পর্কে ইউজারদেরকে বিশেষ কিছু টিপস দেবে দেবেন সংস্থার কর্মীরা।

বর্তমানে ভারতের মার্কেট শেয়ার দখলের ক্ষেত্রে তৃতীয় স্থানে রয়েছে Vivo

প্রসঙ্গত উল্লেখ্য যে, ক্যানালিস (Canalys)-এর এক সাম্প্রতিক গবেষণায় দেখা গেছে, ২০২২ সালের তৃতীয় ত্রৈমাসিকে ভারতে Vivo-র ১৬ শতাংশ মার্কেট শেয়ার রয়েছে। এই প্রসঙ্গে বলে রাখি, বর্তমানে ভারতে মার্কেট শেয়ার দখলের ক্ষেত্রে সংস্থাটি তৃতীয় স্থানে আছে, যেখানে শাওমি (Xiaomi) এবং স্যামসাং (Samsung) যথাক্রমে ২১% এবং ১৮% মার্কেট শেয়ার নিয়ে প্রথম দুটি স্থান নিজেদের দখলে রেখেছে। সেক্ষেত্রে ভবিষ্যতে ভারতে কোম্পানিটির আউটলেটের সংখ্যা আরও বাড়তে থাকলে Vivo তৃতীয় স্থান থেকে আরও সামনের দিকে এগোতে পারবে কি না, সেটা একমাত্র সময়ই বলতে পারবে।