Honor Magic Vs: স্যামসাং, মোটোরোলা-কে টেক্কা দিতে ম্যাজিকে ভরসা অনর-এর, কেমন ফিচার এই ফোল্ডেবল ফোনে

প্রখ্যাত টেক ব্র্যান্ড অনর (Honor)-এর পরবর্তী বৃহৎ লঞ্চ ইভেন্টটি আগামী ২৩ নভেম্বর চীনে অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে Honor 80 স্মার্টফোন সিরিজ এবং কোম্পানির দ্বিতীয় ফোল্ডেবল…

প্রখ্যাত টেক ব্র্যান্ড অনর (Honor)-এর পরবর্তী বৃহৎ লঞ্চ ইভেন্টটি আগামী ২৩ নভেম্বর চীনে অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে Honor 80 স্মার্টফোন সিরিজ এবং কোম্পানির দ্বিতীয় ফোল্ডেবল ফোন সহ একাধিক নতুন প্রোডাক্টের ওপর থেকে পর্দা সরানো হতে পারে। প্রাথমিক রিপোর্টে উল্লেখিত ফোল্ডেবল ডিভাইসটিকে Honor Magic V2 বলা হয়েছে, কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে যে, এটিকে Magic Vs নামে ডাকা হবে। আর আজ কোম্পানির তরফে প্রকাশ করা অফিসিয়াল টিজারগুলি নিশ্চিত করেছে যে, অনরের আসন্ন ফোল্ডেবল ফোনটিকে চীনে Honor Magic Vs হিসাবেই বাজারজাত করা হবে। চলুন তাহলে এই নতুন অনর ফোনটির সম্পর্কে টিজার থেকে যা যা তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Honor Magic Vs-এর অফিসিয়াল টিজার

অনর ম্যাজিক ভিএস-এর টিজার ভিডিওটি দেখিয়েছে যে এটি একটি ইন-ওয়ার্ড ফোল্ডিং ডিজাইন এবং একটি সোনালি চ্যাসিস দ্বারা সজ্জিত হবে। এর ওপরের প্রান্তে এক জোড়া মাইক্রোফোন এবং একটি স্পিকার গ্রিল অবস্থান করবে। টিজারটি ইঙ্গিত দেয় যে, এটি পূর্বসূরির তুলনায় আরও স্লিম হবে। জানিয়ে রাখি, গত জানুয়ারি মাসে লঞ্চ হওয়া অনর ম্যাজিক ভি ফোল্ডেবল ফোনটির ওজন প্রায় ২৯৩ গ্রাম এবং ১৪.৩৩ মিলিমিটার পুরু। তবে, কোম্পানি নতুন সংস্করণটির স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য শেয়ার করেনি।

প্রসঙ্গত, ইতিমধ্যেই বিভিন্ন সূত্র মারফৎ জানা গেছে যে, অনর ম্যাজিক ভিএস সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। ডিভাইসটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে। এই ফোল্ডেবল ফোনের ওজন প্রায় ২৬১ গ্রাম হতে পারে। মনে করা হচ্ছে, এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ম্যাজিক ইউআই ৭.০ (Magic UI 7.0) কাস্টম স্কিনে রান করবে।

এছাড়াও, শোনা যাচ্ছে যে মূল মডেলের তুলনায় Magic Vs খুব বেশি পরিবর্তনের সাথে নাও আসতে পারে।
, Honor Magic V-তে ৭.৯ ইঞ্চি ফোল্ডেবল ওলেড (OLED) ডিসপ্লে, একটি ৬.৪৫ ইঞ্চির ওলেড (OLED) কভার ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ১২ জিবি র‌্যাম, ২৫৬ জিবি / ৫১২ জিবি স্টোরেজ, ৪,৭৫০ এমএএইচ ব্যাটারি এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে। ফটোগ্রাফির জন্য, Honor Magic V-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫০ মেগাপিক্সেলের ওয়াইড লেন্স, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।