U&i ভারতে লঞ্চ করল নতুন পাঁচটি ইয়ারফোন, দাম শুরু মাত্র ২৯৯ টাকা থেকে

ভারতে একই সঙ্গে পাঁচটি অডিও ডিভাইস লঞ্চ করল U&i। এগুলির মধ্যে রয়েছে U&i Big Box সিরিজে ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, Lotus সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন,…

ভারতে একই সঙ্গে পাঁচটি অডিও ডিভাইস লঞ্চ করল U&i। এগুলির মধ্যে রয়েছে U&i Big Box সিরিজে ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, Lotus সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, Moj সিরিজের Sports নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, Charming সিরিজের ওয়্যার্ড ইয়ারফোন এবং অলিভ সিরিজের ওয়্যার্ড ইয়ারফোন। নবাগত সবকটি অডিও প্রোডাক্টই সংস্থার নিজস্ব আউটলেট ছাড়াও জনপ্রিয় রিটেল স্টোরে উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক নতুন এই ইয়ারফোনগুলির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i Big Box সিরিজে ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

ইউ এন্ড আই বিগবক্স সিরিজের ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটি অভিনব আকারে আসলেও হালকা ওজনের এবং কানে শক্ত ভাবে আটকে থাকবে। যা নয়েজ আইসোলেশনের পাশাপাশি ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ্য প্রদান করবে। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি একটানা ৬ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে ব্যাক টাইম অফার করতে সক্ষম। এর জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৯০ মিনিটের মধ্যে পুরোপুরি চার্জ হয়ে যাবে। শুধু তাই নয়, নতুন এই ইয়ারফোনের চার্জিং কেসে এলইডি ডিসপ্লে বর্তমান, যার মাধ্যমে ইয়ারফোনটির ব্যাটারির পরিমাপ জানা সম্ভব। এছাড়া এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.১, যার কার্যকারিতা ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। ইয়ারফোনটির দাম ২,৯৯৯ টাকা ।

U&i Lotus সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

ব্লু, রেড, গ্রীন, ব্ল্যাক এবং গ্রে কালারের ইউ এন্ড আই লোটাস সিরিজের নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনটি প্রতিদিন ব্যবহারের জন্য উপযুক্ত। এতে ফার্স্ট চার্জিং সাপোর্ট করায় ১২০ মিনিটে এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। নতুন এই ইয়ারফোন টির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা।

U&i Moj সিরিজের Sports নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

এবার আলোচনা করা যাক মোজ সিরিজের স্পোর্টস নেকব্যান্ড ইয়ারফোনের প্রসঙ্গে। এটিও হালকা ওজনের আরামদায়ক একটি ইয়ারফোন। কারণ এর নেক ব্যান্ডটি নরম সিলিকনের তৈরি এবং জল এবং ঘাম থেকে সুরক্ষা প্রদান করবে। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এর ব্যাটারি ১৬ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। নবাগত এই ইয়ারফোনের দাম ১,১৯৯ টাকা।

U&i Charming সিরিজের ওয়্যার্ড ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

ইউ এন্ড আই চারমিং সিরিজের ইয়ারফোনটিতে রয়েছে ১.২ মিটার কেবল সহ লাইটনিং কানেক্টর। এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। শুধু তাই নয়, ইয়ারফোনটি অভিনব আকারের এবং ওপেন ব্যাক ডিজাইন সহ এসেছে। ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ৭৯৯ টাকা ।

U&i Olive সিরিজের ওয়্যার্ড ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন

ইউ এন আই সংস্থার নবাগত ইয়ারফোনগুলির মধ্যে সবচেয়ে কম বাজেটের ফোনটি হল অলিভ সিরিজের ওয়ার্ড ইয়ারফোনটি। এতে রয়েছে ১২০ সেন্টিমিটার লম্বা ট্যাঙ্গেল ফ্রি কেবল সহ ৩.৫ মিলিমিটার নিকেল প্লেটের অডিও জ্যাক ড্রাইভার। শুধু তাই নয়, ইয়ারফোনটিতে অতিরিক্ত নয়েজ আইসোলেশন ফিচার বর্তমান। উপরন্তু থাকছে অনলাইন কন্ট্রোল প্যাড ফিচার, ভলিউম কন্ট্রোল বাটন এবং অডিও কলের জন্য সংবেদনশীল মাইক্রোফোন। এর দাম রাখা হয়েছে মাত্র ২৯৯ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *