পুরানো ফোন থাকলে FREE তে মিলবে 11 হাজার টাকার Poco C31, অবিশ্বাস্য অফার দিচ্ছে এই সংস্থা

Avatar

Published on:

Poco C31 Get Free Exchange Offer

আপনি যদি এখন মোটামুটি ফিচারের একটি ফোন কিনতে চান তাহলে কমপক্ষে ৫,০০০ টাকা খরচ করতে হবে। তবে আমরা যদি আপনাকে বলি, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ আসা একটি ফিচারে ঠাসা ফোন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে তাহলে আপনার প্রতিক্রিয়া কেমন হবে? আজ্ঞে না! আমরা কোনো মজা করছি না। একটি পুরানো ফোন বদলে আপনি সম্পূর্ণ নিখরচায় Poco C31 নিজের করতে পারেন। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এমনই এক অবিশ্বাস্য অফার নিয়ে হাজির হয়েছে।

এই ফোনের বেস ভ্যারিয়েন্টের মূল্য ১০,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে Poco C31 এখন ৪০ শতাংশ ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। পাশাপাশি এর সাথে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আর সর্বোচ্চ এক্সচেঞ্জ অফার পেলে ফোনটির জন্য কেবল ৫৪৯ টাকা ব‌্যয় করতে হবে। তবে ব্যাঙ্ক অফারের ফায়দা ওঠাতে পারলে সেটাও খরচ করার দরকার পড়বে না।

বিনামূল্যে আপনার হতে পারে Poco C31

ফ্লিপকার্টে পোকো সি৩১ এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১০,৯৯৯ টাকা। তবে এটি এখন ৬,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার IDFC First ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এছাড়া পুরানো ফোন বদলে ৫,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে। ফলে ফোনটির জন্য আর অতিরিক্ত কোনো খরচ করতে হবে না।

Poco C31 এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো সি৩১ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Poco C31 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল পোট্রেট সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর দীর্ঘ ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥