৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে অ্যামোলেড ডিসপ্লে, Moto G13 বাজেটের মধ্যে দেবে সেরা ফিচার

স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা খুব শীঘ্রই Moto G13 নামে একটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। সম্প্রতি এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। জানা গেছে ফোনটি 4G ও কানেক্টিভিটি…

স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা খুব শীঘ্রই Moto G13 নামে একটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। সম্প্রতি এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। জানা গেছে ফোনটি 4G ও কানেক্টিভিটি সহ আসবে। একইসঙ্গে এতে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ। ২০২৩ সালের প্রথম ত্রৈমাসিকে Moto G13 বাজারে আসতে পারে।

Moto G13 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, মোটো জি১৩ এর পেছনে ফ্ল্যাট ডিজাইনের ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। সেক্ষেত্রে ফোনটির ক্যামেরা সেটআপ দেখতে অনেকটা ভিভো টি১ প্রো এবং ভিভো টি১ ৪৪ ওয়াট স্মার্টফোনের মতো।ক্যামেরা মডিউলে মিলবে দুটি সার্কুলার রিং। যারমধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ডেপথ সেন্সর পাওয়া যাবে।

মোটো জি১৩ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ-সি পোর্ট পাওয়া যাবে।

Moto G13 পাঞ্চ-হোল ডিসপ্লে সহ আসবে, যা একটি ৯০ হার্টজ অ্যামোলেড প্যানেল হবে। এতে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক MyUX 4.0 অপারেটিং সিস্টেম পাওয়া যাবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে দেওয়া হবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। নিরাপত্তার জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত থাকবে।