মাত্র ৫০০ টাকায় কেনা যাবে Redmi Note 11SE ফোন! Flipkart দিচ্ছে চোখ ধাঁধানো অফার

হাতের স্মার্টফোন যতই পছন্দের বা কাজের হোক না কেন, একটা সময় পরে অধিকাংশই নতুন মডেল কথা ভাবেন। এদিকে এখন প্রায়শই স্মার্টফোনে নতুন নতুন ফিচার যুক্ত…

হাতের স্মার্টফোন যতই পছন্দের বা কাজের হোক না কেন, একটা সময় পরে অধিকাংশই নতুন মডেল কথা ভাবেন। এদিকে এখন প্রায়শই স্মার্টফোনে নতুন নতুন ফিচার যুক্ত হচ্ছে, যার ফলে নিজের হ্যান্ডসেটটিকে আপগ্রেড করার চক্করে পড়ছেন বেশির ভাগ মানুষ। সেক্ষেত্রে কোনো কারণে আপনিও যদি এই মুহূর্তে একটি ঝকঝকে স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন এবং আপনার বেশি খরচ করার ইচ্ছা না থাকে, তাহলে আমাদের আজকের এই খবরটি আপনাকে কিছুটা স্বস্তি দেবে। কারণ আজ আমরা Flipkart-এর একটি ধামাকাদার অফারের কথা বলতে চলেছি, যেখানে আপনি Redmi Note 11SE খুব সস্তায় কিনতে পারবেন; বলতে গেলে জলের দরেই। এতে আপনারা ফ্ল্যাট ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের ফায়দা পাবেন।

Redmi Note 11SE ফোনে আকর্ষণীয় অফার দিচ্ছে Flipkart

রেডমি নোট ১১ এসই ফোনের ৬ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১৬,৯৯৯ টাকা। তবে এখন ফ্লিপকার্ট এই স্মার্টফোনে ২৯% ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এটি ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। তবে যদি কেউ ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন, তাহলে তিনি আলাদা করে ৫% ক্যাশব্যাক পেতে পারেন।

তবে সবচেয়ে ফায়দামন্দ হল এই রেডমি ফোনে উপলব্ধ এক্সচেঞ্জ অফার। এক্ষেত্রে যদি কেউ তার পুরোনো ফোনের বদলে রেডমি নোট ১১ এসই কেনেন, তাহলে তিনি ১১,৪৫০ টাকা পর্যন্ত ভ্যালু পেতে পারেন। ফলত সব ছাড় মিলিয়ে যদি ফোনটি কেনা যায়, তাহলে ক্রেতাদের মাত্র ৫০০ টাকার কাছাকাছি ব্যয় করতে হবে। সুতরাং এই অফার হাতছাড়া করা একদমই বুদ্ধিমানের কাজ হবেনা!

Redmi Note 11 SE ফোনের স্পেসিফিকেশন

আলোচ্য রেডমি নোট ১১ এসই ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল)। এটি মিডিয়াটেক হেলিও জি৯৫ অক্টাকোর প্রসেসর দ্বারা চালিত হয়। এর সাথে পাওয়ারের জন্য আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। অন্যদিকে ফটোগ্রাফির জন্যও এই ফোন বেশ আদর্শ, কারণ এতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও এই রেডমি ফোনে আছে ডেডিকেটেড মেমরি কার্ড স্লট।