Ola Electric মার্চের মধ্যে দেশজুড়ে 500 শোরুম খুলতে চলেছে, স্কুটার কিনতে গিয়ে আর হয়রানি হবে না

Avatar

Updated on:

Ola Electric open 500 experience Centre

বরাবর ভারতের ইলেকট্রিক টু-হুইলারের আসরে বহুল চর্চিত সংস্থা ওলা ইলেকট্রিক (Ola Electric) ২০২৩-এর মার্চের মধ্যে এদেশে ৫০০টি এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধনের লক্ষ্যমাত্রার কথা ঘোষণা করেছে। বর্তমানে সমগ্র ভারতে তাদের আউটলেটের সংখ্যা ২০০-এর বেশি। এখানে জানিয়ে রাখি, শুধুমাত্র অনলাইন মডেলে ব্যবসা শুরু করলেও বর্তমানে ওলা ইলেকট্রিক এদেশে তাদের শোরুম উদ্বোধনের ম্যারাথন দৌড় চালাচ্ছে।

S1 ই-স্কুটারটি নবরূপে লঞ্চের পর থেকে নতুন আউটলেট খোলায় জোর দিচ্ছে ওলা। আসলে গত বছর উৎপাদন এবং ডেলিভারিতে বিলম্বের পাশাপাশি একাধিক স্কুটারে অগ্নিকাণ্ডের ঘটনায় দিশাহীন গ্রাহকদের ভরসা জোগাতে শোরুম চালু করার পথ বেছে নেয় সংস্থাটি। তবে স্কুটারের বুকিং এবং পেমেন্ট এখনও সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমেই গ্রহণ করার হচ্ছে।

এই প্রসঙ্গে ওলা ইলেকট্রিকের সিএমও অনশুল খান্ডেলওয়াল বলেন, “ওলার এক্সপেরিয়েন্স কেন্দ্রগুলি তাদের ব্যবসা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এই ফিজিক্যাল টাচ পয়েন্টগুলির চালু করার পর এদেশের গ্রাহকদের কাছাকাছি পৌঁছানো সম্ভব হয়েছে। ফলে S1 দেশের সর্বাধিক বিক্রিত ইলেকট্রিক টু-হুইলারের তকমা জিততে পেরেছে।”

ওলার ভাষায়, তাদের এক্সপেরিয়েন্স সেন্টারের ২০ কিলোমিটারের মধ্যেই ৮০ শতাংশ গ্রাহক বসবাস করে। এখান থেকে এক ছাদের তলায় টেস্ট রাইড, বিভিন্ন তথ্য, পারচেস অ্যাসিস্ট্যান্ট, ফাইন্যান্স অপশন সহ বিভিন্ন পরিষেবা প্রদান করা হয়। সম্প্রতি ওলা তাদের S1 Air ও S1-এর পোর্টফোলিও সম্প্রসারণে জোর দিয়েছে। এখন প্রতিটি স্কুটার ২, ৩ ও ৪ কিলোওয়াট আওয়ার ব্যাটারি সমেত কেনা যায়। এখন, S1 Air স্কুটারটি ৯৯৯ টাকায় বুকিং করা যাচ্ছে। এটি জুলাই থেকে ডেলিভারি করা হবে। আবার S1-এর ২ কিলোওয়াট মডেলটির ডেলিভার আগামী মার্চ থেকে শুরু হবে।

সঙ্গে থাকুন ➥