TVS Apache মডেলের সমস্ত মোটরবাইকের ওপর ডিসকাউন্ট সহ দুর্দান্ত অফার

টিভিএসের Apache রেঞ্জের বাইকের কথা মনে পড়লেই মাথায় ভেসে আসে দুটি শব্দ— স্টাইল এবং পারফরম্যান্স। লঞ্চের পর থেকেই তরুণ প্রজন্মের মন জিতে নিয়েছে টিভিএসের এই…

টিভিএসের Apache রেঞ্জের বাইকের কথা মনে পড়লেই মাথায় ভেসে আসে দুটি শব্দ— স্টাইল এবং পারফরম্যান্স। লঞ্চের পর থেকেই তরুণ প্রজন্মের মন জিতে নিয়েছে টিভিএসের এই Apache মডেলের মোটরবাইক। আর যারা রাস্তায় গতির স্ফুরণ ঘটিয়ে মজা নিতে চান তাদের কাছে Apache রেঞ্জের বাইকগুলির গুরূত্বই আলাদা।

উৎসবের মরশুম উপলক্ষে প্রতিবারের মতো এবারও TVS নিয়ে এসেছে ফেস্টিভ অফার। এই অফার চলাকালীন গ্রাহক পাবেন ক্যাশব্যাক, আকর্ষণীয় ইএমআই স্কীম এবং স্বল্প ডাউন পেমেন্টের মাধ্যমে Apache মডেলের যে কোনো মোটরবাইকের কেনার সুযোগ। আসুন অফারটি সর্ম্পকে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই অফারে গ্রাহককে সর্বোত্তম সুবিধা দেওয়ার জন্য টিভিএস হাত মিলিয়েছে আইসিআইসিআই ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা এবং আরবিএল ব্যাঙ্কের সাথে। এইসব ব্যাঙ্কের ডেবিট/ক্রেডিট কার্ড উপভোক্তারা Apache RTR 160, RTR 160 4V, RTR 180, RTR 200 4V বাইক কিনলে পাবেন ৫ শতাংশ ছাড় এবং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। সেইসঙ্গে থাকছে আকর্ষণীয় ডাউন্ট পেমেন্ট স্কিম৷ একটি শুরু হচ্ছে ১৬,৯৯৯ টাকা থেকে আর অপরটি আরম্ভ হচ্ছে ২১,৯৯৯ টাকা থেকে। আবার ইএমআই শুরু হচ্ছে মাত্র ২,৯৯৯ টাকা থেকে।

এছাড়া গ্রাহকরা স্টেপ-আপ ইএমআই স্কিমটিও বেছে নিতে পারেন, যার অধীনে তারা প্রথম তিন মাসের জন্য ৫০ শতাংশ কম হারে ইএমআই দিতে পারবেন। টিভিএস এও বলেছে, যারা ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই প্রদান করতে চান তারা প্রায় দশ মিনিটের মধ্যেই অনুমোদন পেয়ে যাবেন। টিভিএসের Apache RR 310 ফ্ল্যাগশীপ মোটরবাইকটিও ৭.৭ শতাংশ সুদের হারে উপলব্ধ। এর ইএমআই শুরু হচ্ছে ৫,০০০ টাকা থেকে। তবে অফারগুলির সাথে কিছু শর্তাবলিও প্রযোজ্য৷ সেগুলি বিশদে জানার জন্য আপনাকে নিকটবর্তী টিভিএসের ডিলারের সাথে যোগাযোগ করতে আমরা অনুরোধ করবো।