ভারতে লঞ্চ হল Vivo V20 SE, হাতের নাগালে ক্যামেরা, ব্যাটারি সহ সেরা প্যাকেজ

থাইল্যান্ডের পর এবার ভারতে লঞ্চ হল Vivo V20 SE। এই ফোনটি কোম্পানির V20 সিরিজের দ্বিতীয় ফোন, যাকে ভারতে লঞ্চ করা হল। এর আগে Vivo V20…

থাইল্যান্ডের পর এবার ভারতে লঞ্চ হল Vivo V20 SE। এই ফোনটি কোম্পানির V20 সিরিজের দ্বিতীয় ফোন, যাকে ভারতে লঞ্চ করা হল। এর আগে Vivo V20 ফোনটি ভারতে এসেছিল। কোম্পানি জানিয়েছে, শীঘ্রই ভারতে এই সিরিজের আরেকটি ফোন, Vivo V20 Pro কেও আনা হবে। Vivo V20 SE এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, অ্যামোলেড ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Vivo V20 SE এর ভারতে দাম, লভ্যতা ও অফার

ভিভো ভি২০ এসই এর দাম রাখা হয়েছে ২০,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি অ্যাকোয়ামারিন গ্রীন ও গ্রাভিটি ব্ল্যাক কালারে পাওয়া যাবে। Vivo India E-Store সহ অন্যান্য ই-কমার্স সাইট থেকে আগামী ৩ নভেম্বর এই ফোনটি কেনা যাবে।

মালয়েশিয়ায় এই ফোনের দাম দাম রাখা হয়েছিল  ১,১৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত, যা প্রায় ২১,২৫০ টাকার সমান। 

এদিকে লঞ্চ অফার হিসাবে ICICI, Kotak, Bank of Baroda এর কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার Bajaj Finserv এবং Home Credit গ্রাহকরা ইএমআই এর সুবিধা পাবে। পুরানো ফোন এক্সচেঞ্জ করে অতিরিক্ত ২,০০০ টাকা পাওয়া যাবে। আবার ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এর সুবিধা উপলব্ধ।

Vivo V20 SE এর স্পেসিফিকেশন

ভিভো ভি ২০ এসই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১১ সিস্টেমে চলে। এই ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ এর সাথে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.১২ শতাংশ। এই ডিসপ্লেতে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। ভিভোর এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Vivo V20 SE ফোনের পিছনে আছেতিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। এই ক্যামেরা ৩০ এফপিএস এ ৪কে ভিডিও রেকর্ড করতে পারে। আবার ফোনটির সামনে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় সুপার নাইট সেলফি, এআই ফেস বিউটি, পোজ মাস্টার, সফটলাইট ব্যান্ড প্রভৃতি ফিচার আছে।

ভিভো ভি ২০ এসই ফোনে আছে ৪,১০০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ টেকনোলজি সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। এর ওজন ১৭১ গ্রাম।