একধাক্কায় দাম কমে হয়ে গেল অর্ধেক, Samsung Galaxy S20 FE 5G এত কমে এই প্রথম

আপনি কি সস্তায় প্রিমিয়াম ফোন নেওয়ার কথা ভাবছেন? তাহলে Samsung Galaxy S20 FE 5G কিনতে পারেন। এই স্মার্টফোনটির দাম এখন অনেক কমে গেছে। এমআরপির থেকে…

আপনি কি সস্তায় প্রিমিয়াম ফোন নেওয়ার কথা ভাবছেন? তাহলে Samsung Galaxy S20 FE 5G কিনতে পারেন। এই স্মার্টফোনটির দাম এখন অনেক কমে গেছে। এমআরপির থেকে প্রায় অর্ধেক দামে Samsung Galaxy S20 FE 5G বিক্রি হচ্ছে। আর বৈশিষ্ট্যের কথা বললে, এতে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ ৫জি প্রসেসর, সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। ফলে কম দামে প্রিমিয়াম ফোন কেনার বিরাট সুযোগ আপনার সামনে।

Samsung Galaxy S20 FE 5G-এর দাম ও অফার

আপনি অ্যামাজন থেকে স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি কিনতে পারেন। এখানে ফোনটির সাথে বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৭৪,৯৯৯ টাকা, কিন্তু এখন আপনি ৫৩% ছাড়ের পরে এটি ৩৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া রয়েছে এক্সচেঞ্জ অফার। পুরানো ফোন বদলে ডিভাইসটি কিনলে ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় মিলবে।

তবে মনে রাখবেন বেশি এক্সচেঞ্জ ভ্যালু পেতে হলে আপনার পুরোনো ফোনের কন্ডিশন ঠিক থাকা উচিত। পাশাপাশি পুরনো ফোনের মডেলের ওপরেও এই ভ্যালু নির্ভর করছ। তবে অফার এখানেই শেষ নয়, আপনি ব্যাংক অফারের লাভ উঠিয়েও স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি কম দামে নিজের করতে পারবেন। এছাড়া অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডধারীদের ইজি ইএমআই অপশনও দেওয়া হচ্ছে।

Samsung Galaxy S20 FE 5G-এর স্পেসিফিকেশন

Samsung Galaxy S20 FE 5G ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। ফটোগ্রাফির কথা বললে, এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।