Realme Narzo N55: আইফোনের ফিচারের সাথে রিয়েলমি নারজো এন৫৫ আজ লঞ্চ হচ্ছে, দাম ও বৈশিষ্ট্য দেখে নিন

Realme Narzo N55 আজ ভারতে লঞ্চ হতে চলেছে। দুপুর সাড়ে বারোটা থেকে অনুষ্ঠিত একটি ইভেন্টে এই বাজেট রেঞ্জের ফোনটির উপর থেকে পর্দা সরানো হবে। ই-কমার্স…

Realme Narzo N55 আজ ভারতে লঞ্চ হতে চলেছে। দুপুর সাড়ে বারোটা থেকে অনুষ্ঠিত একটি ইভেন্টে এই বাজেট রেঞ্জের ফোনটির উপর থেকে পর্দা সরানো হবে। ই-কমার্স সাইট Amazon ইতিমধ্যেই ডিভাইসটির জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। পাশাপাশি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটেও‌ Realme Narzo N55 এর জন্য ডেডিকেটেড সাইট বানানো হয়েছে। এখান থেকে ফোনটির বিভিন্ন ফিচার সহ ডিজাইন লঞ্চের আগে টিজ করা হচ্ছে।

Realme Narzo N55-এর ভারতে লঞ্চের সময় এবং লাইভস্ট্রিম কিভাবে দেখবেন

আগেই বলেছি, আজ দুপুর সাড়ে বারোটা থেকে শুরু হওয়া একটি ইভেন্টে Realme Narzo N55 স্মার্টফোন লঞ্চ করা হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে দেখা যাবে। পাশাপাশি রিয়েলমি ইন্ডিয়ার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ইভেন্ট সম্পর্কিত আপডেট পাওয়া যাবে।

Realme Narzo N55 Expected Price in India: রিয়েলমি নারজো এন৫৫ এর ভারতে সম্ভাব্য দাম

রিয়েলমি নারজো এন৫৫-এর দাম এখনও কোম্পানির তরফে জানানো হয়নি। তবে আমাদের অনুমান ভারতে এর মূল্য শুরু হবে প্রায় ১০,৯৯৯ টাকা থেকে। এই দাম রাখা হতে পারে রিয়েলমি নারজো এন৫৫-এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের।

Realme Narzo N55 Full Specs and Features: রিয়েলমি নারজো এন৫৫ এর স্পেসিফিকেশন ও ফিচার

টিজার পেজ অনুযায়ী Realme Narzo N55 নেক্সট জেনারেশন ডিজাইন অফার করবে। এটি প্রাইম ব্লু কালারে পাওয়া যাবে। বাজেট রেঞ্জে এটি সবচেয়ে পাতলা স্মার্টফোন হবে বলে দাবি করা হয়েছে। আবার রিয়েলমির এই নয়া ডিভাইসে ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ২৯ মিনিটে ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Realme Narzo N55 স্মার্টফোনে অটোফোকাস সহ ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এর প্রাইমারি ক্যামেরাতে OmniVision OB64B সেন্সর ব্যবহার করা হবে। এছাড়া সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে।

গতকাল নিশ্চিত করা হয়েছে Realme Narzo N55 ফোনে অ্যাপল আইফোনের (Apple iPhone) ডাইনামিক আইল্যান্ডের অনুরূপ রিয়েলমি মিনি ক্যাপসুল ফিচার থাকবে। এর আগে‌ Realme C55 ফোনে এই বৈশিষ্ট্য দেখা গিয়েছিল। আমাদের অনুমান, এই ফোনটিরই রিব্র্যান্ডেড ভার্সন হবে Realme Narzo N55।