বিভিন্ন রুচির ও বয়সের মানুষের কাছে পৌঁছতে উদ্যোগী Xiaomi, নিচ্ছে গুরুত্বপূর্ণ পদক্ষেপ

শাওমি (Xiaomi) গত মাসে চীনের বাজারে তাদের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ Xiaomi 13 Ultra স্মার্টফোন লঞ্চ করেছে। এটি বর্তমানে হোয়াইট, ব্ল্যাক এবং অলিভ গ্রিন- এই তিনটি…

শাওমি (Xiaomi) গত মাসে চীনের বাজারে তাদের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ Xiaomi 13 Ultra স্মার্টফোন লঞ্চ করেছে। এটি বর্তমানে হোয়াইট, ব্ল্যাক এবং অলিভ গ্রিন- এই তিনটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ। তবে, এখন একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, চীনে Xiaomi 13 Ultra আরও তিনটি নতুন রঙে লঞ্চের ঘোষণা করা হতে পাহে। সম্প্রতি, শাওমির প্রতিষ্ঠাতা এবং সিইও (CEO) লেই জুন, কোম্পানির প্রেসিডেন্ট লু ওয়েবিং (Lu Weibing)-এর সাথে Xiaomi 13 Ultra-এর কোন কালার অপশনগুলি ব্যবহারকারীদের বেশি পছন্দ তা জানতে চেয়েছেন৷ এটি সম্ভবত নতুন রঙের বিকল্পগুলির শীঘ্রই বাজারে আসার একটি ইঙ্গিত৷ Xiaomi 13 Ultra-এর জন্য কোন কোন নতুন কালার ভ্যারিয়েন্ট বাজারে আসতে চলেছে এবং এগুলি সম্পর্কে এখনও পর্যন্ত সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Xiaomi 13 Ultra আরও তিনটি নতুন কালার অপশনে পাওয়া যাবে

শাওমি ১৩ আল্ট্রা-এর কালার অপশনের তালিকায় তিনটি নতুন বিকল্প যুক্ত হতে চলেছে। শোনা যাচ্ছে লাইনআপে চিক্সিয়া অরেঞ্জ, জিঙ্কগো ইয়েলো এবং স্টারি স্কাই ব্লু – এই তিনটি আকর্ষণীয় কালার যোগ করতে চলেছে কোম্পানি। গ্রাহকরা কাস্টমাইজেশনের জন্য আরও বিকল্প উপভোগ করতে পারবেন বিবেচনা করে, এটিকে শাওমির একটি বুদ্ধিদীপ্ত পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। এই পদক্ষেপ ফ্ল্যাগশিপ শাওমি ১৩ আল্ট্রা-এর প্রতি আরও বেশি সংখ্যক ক্রেতাদের আকৃষ্ট করতে পারে।

সামগ্রিকভাবে, ফ্ল্যাগশিপ Xiaomi 13 Ultra-এর নতুন রঙের বিকল্পগুলি বাজারে আসার খবরটি শাওমি অনুরাগীদের জন্য বেশ উত্তেজনাপূর্ণ। চিক্সিয়া অরেঞ্জ, জিঙ্কগো ইয়েলো এবং স্টারি স্কাই ব্লু – এই কালার অপশনগুলি সংযোজন করার অন্যতম কারণ বিভিন্ন রুচির ও বয়সের ক্রেতাদের কাছে পৌঁছানো। কেননা বর্তমানে এটি শুধু ব্ল্যাক ও হোয়াইট এবং একটিমাত্র রঙিন, অলিভ গ্রীন কালারে উপলব্ধ রয়েছে। সাধারণত, শাওমি তাদের গ্রাহকদের মতামত ও পছন্দের মূল্য দেয় এবং তাদের বক্তব্যকে গুরুত্বের সাথে গ্রহণ করে।

উল্লেখ্য, Xiaomi 13 Ultra এই মুহূর্তে শুধুমাত্র চীনে উপলব্ধ, তবে কোম্পানি আগেই নিশ্চিত করেছে যে এটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হবে। আর বিশ্ববাজারেও পুরোনো কালার ভ্যারিয়েন্টগুলির সাথে নতুন রঙের বিকল্পগুলি পাওয়া যাবে হবে বলে আশা করা যায়।