64 শতাংশ ডিসকাউন্ট, জলের দামে Samsung -এর 5G স্মার্টফোন, আজই অফার শেষ

অ্যামাজনের গ্রেট সামার সেল আজ শেষ হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনার হাতে মাত্র কয়েক ঘন্টা রয়েছে বাম্পার ডিসকাউন্টসহ ফ্ল্যাগশিপ ফিচারযুক্ত স্মার্টফোন কেনার। আজ্ঞে হ্যাঁ! আপনি…

অ্যামাজনের গ্রেট সামার সেল আজ শেষ হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনার হাতে মাত্র কয়েক ঘন্টা রয়েছে বাম্পার ডিসকাউন্টসহ ফ্ল্যাগশিপ ফিচারযুক্ত স্মার্টফোন কেনার। আজ্ঞে হ্যাঁ! আপনি Samsung, OnePlus, Xiaomi সহ বিভিন্ন ব্র্যান্ডের দামি দামি ডিভাইস সস্তায় কেনার সুযোগ পাবেন। এই প্রতিবেদনে আমরা Samsung Galaxy S20 FE 5G ফোনের সাথে পাওয়া অফার নিয়ে কথা বলবো। সেলের শেষ দিনে এটি ৬৪% ছাড়ে পাওয়া যাচ্ছে। এই ফোনের ৮ জিবি র ্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ৭৪,৯৯৯ টাকা। তবে Amazon Great Summer সেলে আপনি এটি ২৬,৯৯০ টাকায় কিনতে পারেন। 

আবার ব্যাংক অফারে ফোনটির দাম ১ হাজার টাকা পর্যন্ত কমানো যাবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে আপনি ২২,২০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। 

স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাংয়ের এই ফোনে আছে ১০৮০×২৪০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫ ইঞ্চি ইনফিনিটি-ও সুপার অ্যামোলেড ডিসপ্লে। ফুল এইচডি+ রেজোলিউশনের এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হয়েছে। 

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ফোনের ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেলের মেইন লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। সেলফি তোলার জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।