Infinix Note 30 5G ফোনে থাকবে 108 মেগাপিক্সেল ক্যামেরা সহ দমদার প্রসেসর, দেখে নিন অন্যান্য ফিচার

Infinix বর্তমানে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Infinix Note 30 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আলোচ্য লাইনআপের অধীনে একগুচ্ছ নতুন হ্যান্ডসেট আসবে বলে জানা গেছে, যারমধ্যে রয়েছে…

Infinix বর্তমানে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Infinix Note 30 লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আলোচ্য লাইনআপের অধীনে একগুচ্ছ নতুন হ্যান্ডসেট আসবে বলে জানা গেছে, যারমধ্যে রয়েছে Infinix Note 30, Note 30i, Note 30 5G, এবং Note 30 VIP৷ এরমধ্যে Infinix Note 30 5G স্মার্টফোন সম্পর্কে আজ একটি নতুন রিপোর্ট সামনে এসেছে। যেখান থেকে ডিভাইসটির বেশ কয়েকটি কী-স্পেসিফিকেশন সহ ডিজাইন এবং কালার বিকল্প প্রকাশ্যে এসেছে।

লঞ্চের আগে ফাঁস হল Infinix Note 30 5G স্মার্টফোনের ফিচার, কালার অপশন ও ডিজাইন

ইনফিনিক্স নোট ৩০ ৫জি স্মার্টফোনের সম্ভাব্য ফিচার, ডিজাইন ও কালার অপশন সংক্রান্ত তথ্য ফাঁসের নেপথ্যে আছেন টিপস্টার পারাস গুগলানি (Paras Guglani)। তার দাবি, আসন্ন এই ৫জি মডেলটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লেটি কি ধরনের হবে সেই তথ্য রিপোর্টে উল্লেখ নেই। তবে সম্ভাবনা রয়েছে যে এটি পূর্বসূরি Infinix Note 20 5G -এর ন্যায় LCD স্ক্রিন অফার করবে। এছাড়া টিপস্টার দ্বারা শেয়ার করা ছবি দেখে আমরা নিশ্চিত হয়েছি যে, উক্ত মডেলে ফ্লাট এজ এবং পাঞ্চ-হোল স্টাইলের ডিসপ্লে থাকবে।

আর Infinix Note 30 5G স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ চিপসেট ব্যবহার করা হতে পারে। এটি ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি মেমরি সহ পাওয়া যাবে। ডিভাইসটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে।

টিপস্টারের শেয়ার করা ছবিতে, ইনফিনিক্স নোট ৩০ ৫জি স্মার্টফোনের পিছনে চৌকো ক্যামেরা মডিউল দেখা গেছে। যার মধ্যে তিনটি ক্যামেরা এবং একটি LED ফ্ল্যাশ লাইট লক্ষ্যণীয়। এক্ষেত্রে এই ক্যামেরাগুলি – ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স এবং একটি এআই (AI) শুটার হতে পারে। এদিকে সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে।

এছাড়া জানা যাচ্ছে, Infinix Note 30 5G ফোনটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ আসবে। আর লঞ্চ-পরবর্তী সময়ে এটিকে মোট তিনটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাতে পারে, যথা – ম্যাজিক ব্ল্যাক, সানসেট গোল্ড এবং ইন্টারস্টেলার ব্লু।

আগেই বলেছি, Infinix Note 30 লাইনআপে – Infinix Note 30, Note 30i, Note 30 5G, এবং Note 30 VIP এই চারটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে৷ পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, এই ডিভাইসগুলি যথাক্রমে – হেলিও জি৯৯, হেলিও জি৮৫, ডাইমেনসিটি ৬০৮০ এবং ডাইমেনসিটি ৮০৫০ প্রসেসরের সাথে আসবে। আর চলতি মাসের শেষের দিকে ভারতের বাজারে আলোচ্য লাইনআপ লঞ্চ হতে পারে।