Airtel আনল নতুন প্ল্যান, এক রিচার্জে 9 জন পাবেন অফুরান ডেটা, কল ও আরও অনেক কিছু

মোবাইল নেটওয়ার্কের ক্ষেত্রে বেশি পরিষেবা পেতে অনেকেই পোস্টপেইড কানেকশন ব্যবহার করেন। সেক্ষেত্রে আপনি যদি Airtel-এর পোস্টপেইড গ্রাহক হন, তাহলে আজ আপনার জন্য রয়েছে একটি ভালো…

মোবাইল নেটওয়ার্কের ক্ষেত্রে বেশি পরিষেবা পেতে অনেকেই পোস্টপেইড কানেকশন ব্যবহার করেন। সেক্ষেত্রে আপনি যদি Airtel-এর পোস্টপেইড গ্রাহক হন, তাহলে আজ আপনার জন্য রয়েছে একটি ভালো খবর। আসলে Bharti Airtel-এর ‘প্লাটিনাম ফ্যামিলি’ (Platinum Family) প্ল্যানগুলি এমনিতে খুব জনপ্রিয়। তবে সংস্থাটি তার গ্রাহকদের জন্য এখন ৫৯৯ টাকার আরও একটি নতুন প্লাটিনাম ফ্যামিলি প্ল্যান চালু করেছে। এটি সেইসব গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে যারা পুরো পরিবারের জন্য একই রিচার্জ করে কাজ চালাতে চান। ঠিক যেমন কী সুবিধা মিলবে এই ৫৯৯ টাকার Airtel পোস্টপেইড প্ল্যানে? আসুন দেরি না করে তা বিস্তারিতভাবে জেনে নিই।

Airtel-এর নতুন ৫৯৯ টাকার প্ল্যানের সুবিধা

এয়ারটেলের ৫৯৯ টাকার নতুন প্ল্যাটিনাম ফ্যামিলি প্ল্যানে প্রধানত দুটি বান্ডিল কানেকশন পাওয়া যাবে। তবে এর রিচার্জকারীরা সর্বাধিক ৯টি অ্যাড-অন কানেকশন সংযুক্ত করতে পারবেন। এক্ষেত্রে প্রতিটি অতিরিক্ত কানেকশনের জন্য ২৯৯ টাকা করে দিতে হবে। বদলে প্রতিটি অ্যাড-অন কানেকশনে আনলিমিটেড ভয়েস (লোকাল, এসটিডি এবং রোমিং) এবং এসএমএস বেনিফিটসহ ৩০ জিবি ডেটা পাওয়া যাবে। আর প্রাথমিক কানেকশনে মিলবে ৭৫ জিবি মাসিক ডেটা। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড ৫জি (5G) ডেটা অ্যাক্সেসের সুযোগ আছে।

এখানেই শেষ নয়, প্ল্যানটিতে ডেটা রোলওভার বেনিফিটও উপলব্ধ যাতে ব্যবহারকারীরা প্রতি মাসে ২০০ জিবি পর্যন্ত অব্যবহৃত ডেটা কাজে লাগাতে পারবেন। অর্থাৎ যদি আপনার প্রচুর ডেটার প্রয়োজন থাকে, তাহলেও এই প্ল্যানটি ব্যাপক ফায়দামন্দ্ হবে।

আছে OTT বেনিফিটও

নয়া এয়ারটেল প্ল্যানটি গ্রাহকদের ৬ মাসের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম (Amazon Prime) সাবস্ক্রিপশন, ১ বছরের ডিজনি+হটস্টার (Disney+ Hotstar) মোবাইল, এক্সট্রিম প্লে (Xstream Play Mobile) প্যাক, উইঙ্ক মিউজিক (Wynk Music), অ্যাপোলো ২৪/৭ সার্কেল এবং হ্যালোটিউনস (Hello Tunes) ইত্যাদি বেনিফিটও অফার করবে। তাই ৫৯৯ টাকা দিয়ে নিজের পোস্টপেইড কানেকশন রিচার্জ করলে বিনোদনেরও অভাব হবেনা।