জনপ্রিয় Oppo ফোনে সীমিত সময়ের অফার, 13 হাজার টাকা কমে কিনুন এখান থেকে

আপনি যদি ১৫,০০০ টাকার কম দামে একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে আপনার ইচ্ছা পূরণ করবে অ্যামাজন ইন্ডিয়া। ই-কমার্স সাইটটি বাম্পার ডিসকাউন্ট সহ Oppo A…

আপনি যদি ১৫,০০০ টাকার কম দামে একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তাহলে আপনার ইচ্ছা পূরণ করবে অ্যামাজন ইন্ডিয়া। ই-কমার্স সাইটটি বাম্পার ডিসকাউন্ট সহ Oppo A সিরিজের জনপ্রিয় ফোন Oppo A57 বিক্রি করছে। এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ১৬,৯৯০ টাকা। তবে এখন এটি আপনি ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে আরও ১ হাজার টাকা ছাড় মিলবে। আবার এক্সচেঞ্জ অফারে ১৩ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Oppo A57 এর স্পেসিফিকেশন ও ফিচার

Oppo A57 ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চি ফুল এইচডি+ (৭২০×১৬১২ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লে ওয়াটারড্রপ নচ ডিজাইনের সাথে এসেছে। আর ডিভাইসটিতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট।

ফটোগ্রাফির জন্য ওপ্পো এ৫৭ ফোনে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা উপস্থিত। এর মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি লেন্সসহ ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। আর সেলফি তোলার জন্য এর সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। এছাড়া এআই ফেস আনলক এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরযুক্ত এই ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ এ চলে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ডুয়াল ফোরজি ভোল্টি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন। Oppo-র এই ফোনটি দুটি কালার অপশনে এসেছে- গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গ্রিন।