৮০০০ টাকার কমে লেদার ব্যাক প্যানেলের ফোন, Tecno Spark Go 2023 ও Spark 10 এখন পাবেন নতুন রঙে

টেকনো তাদের Spark সিরিজের অধীনে এবছর জানুয়ারি মাসে Tecno Spark Go 2023 এবং গত মার্চ মাসে Spark 10 স্মার্টফোন দুটি বাজারে উন্মোচন করেছিল। লঞ্চের সময়…

টেকনো তাদের Spark সিরিজের অধীনে এবছর জানুয়ারি মাসে Tecno Spark Go 2023 এবং গত মার্চ মাসে Spark 10 স্মার্টফোন দুটি বাজারে উন্মোচন করেছিল। লঞ্চের সময় Spark Go 2023 ব্ল্যাক, ব্লু এবং পার্পল কালারে বাজারে আত্মপ্রকাশ করে, যেখানে স্ট্যান্ডার্ড Spark 10 মডেলটি ব্ল্যাক, হোয়াইট এবং ব্লু কালারে পাওয়া যাচ্ছে। তবে এবার কোম্পানি এই দুই ফোনের জন্য একটি নতুন ভ্যারিয়েন্ট চালু করেছে। উভয় ডিভাইসই এখন একটি নতুন অরেঞ্জ কালার (Orange Colour) অপশনে পাওয়া যাবে। আসুন এই রঙের বিকল্পটির দাম ও অন্যান্য বিবরণগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

লঞ্চ হল Tecno Spark Go 2023 এবং Spark 10-এর অরেঞ্জ কালার ভ্যারিয়েন্ট

টেকনো স্পার্ক গো ২০২৩ এবং স্পার্ক ১০-এর নতুন কালার ভ্যারিয়েন্টটির বাণিজ্যিক নাম ম্যাজিক স্কিন অরেঞ্জ (Magic Skin Orange)। নাম অনুসারে, ফোনগুলির রিয়ার প্যানেলে একটি অরেঞ্জ পেইন্টজব দেখা যাবে। উভয় ফোনেই লেদারের মতো ফিনিশ রয়েছে। স্পার্ক গো ২০২৩ হল ভারতের প্রথম স্মার্টফোন যা ৮,০০০ টাকার সেগমেন্টে লেদার ব্যাক প্যানেলের সাথে এসেছে। উল্লেখযোগ্যভাবে, এই মডেলটির রিয়ার শেলে স্পার্ক ১০-এর মতো প্লেইন ডিজাইন নেই, এতে জ্যামিতিক আকার দেখা যায়। ডিভাইসের কালো রঙের ক্যামেরা মডিউল এটিকে ডুয়েল-টোন লুক দেয়।

Tecno Spark Go 2023 ও Spark 10 এর Magic Skin Orange ভ্যারিয়েন্টের দাম

জানিয়ে রাখি, টেকনো স্পার্ক গো ২০২৩ এবং স্পার্ক ১০-এর ম্যাজিক স্কিন অরেঞ্জ কালার ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৭,৯৯৯ টাকা এবং ১১,৬৯৯ টাকা। নতুন বিকল্পগুলি সারা ভারত জুড়ে রিটেইল শপগুলি থেকে কেনার জন্য উপলব্ধ।

Tecno Spark Go 2023 ও Spark 10 এর ম্যাজিক স্কিন অরেঞ্জ কালার ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন

তবে রঙ ব্যতীত, Tecno Spark Go 2023 এবং Spark 10-এর নতুন ভ্যারিয়েন্টের মূল স্পেসিফিকেশনগুলি একই রকম রয়েছে। Spark Go 2023-এ ৬.৫৬ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে রয়েছে। ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলে একটি সেকেন্ডারি লেন্সের সাথে যুক্ত ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা বর্তমান। ডিভাইসটি সর্বাধিক ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ অক্টা-কোর হেলিও এ২২ প্রসেসর দ্বারা চালিত। পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Spark Go 2023-এ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে।

অন্যদিকে, Tecno Spark 10 ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ডিসপ্লের সাথে এসেছে। এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং একটি এআই (AI) সেকেন্ডারি লেন্স যুক্ত রয়েছে। ডিভাইসটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর দ্বারা চালিত। পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Spark 10-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হয়েছে।