পুরো একবছর বেড়ে যাবে Realme 11 Pro সিরিজের ফোনের ওয়ারেন্টি, খাস প্ল্যান আনল সংস্থা

Realme গত ৮ই জুন ভারতের বাজারে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Realme 11 Pro লঞ্চ করেছিল। আলোচ্য লাইনআপের অধীনে মোট দুটি মডেল এসেছে, যথা – Realme…

Realme গত ৮ই জুন ভারতের বাজারে তাদের লেটেস্ট স্মার্টফোন সিরিজ Realme 11 Pro লঞ্চ করেছিল। আলোচ্য লাইনআপের অধীনে মোট দুটি মডেল এসেছে, যথা – Realme 11 Pro 5G এবং Realme 11 Pro+ 5G৷ বর্তমানে উভয় মডেলই সংস্থার ভারতীয় শাখার আধিকারিক ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Flipkart সহ অন্যান্য পার্টনার রিটেল আউটলেট থেকে কেনার জন্য উপলব্ধ। এবার আসি সবথেকে উল্লেখযোগ্য খবরের প্রসঙ্গে। আজ অর্থাৎ লঞ্চের প্রায় ২ সপ্তাহের মাথায় এসে Realme টুইট করে তাদের এই নয়া সিরিজের জন্য এক বছরের বৈধতা সম্পন্ন একটি নতুন ওয়ারেন্টি এক্সটেনশন প্ল্যানের ঘোষণা করেছে। ফলে Realme 11 Pro সিরিজের ফোন খরিদ করবেন বা করেছেন এমন ভারতীয় ক্রেতারা সামান্য কিছু টাকা প্রদান করার পরিবর্তে নানাবিধ রিপেয়ারিং ও আফটার সার্ভিসিং সংক্রান্ত খরচের বোঝা আরো এক বছরের জন্য এড়িয়ে যেতে পারবেন।

ভারতীয় ক্রেতাদের Realme 11 Pro সিরিজের সাথে ১ বছরের ওয়ারেন্টি এক্সটেনশন প্ল্যান অফার করা হবে

আপনি যদি রিয়েলমি ১১ প্রো সিরিজের কোনো ফোন কিনে থাকেন এবং সেটির সাথে অতিরিক্ত এক বছরের বর্ধিত ওয়ারেন্টির সুবিধা চান, তবে ১,২৯৯ টাকা প্রদান করে নয়া ওয়ারেন্টি এক্সটেনশন প্ল্যানটি কিনে নিতে পারেন। রিয়েলমি ইন্ডিয়া -এর একটি লেটেস্ট টুইট পোস্ট অনুসারে, উক্ত সিরিজের ফোন ব্যবহারকারীরা এই প্ল্যানের একাধিকবার মেরামত বা রিপেয়ারিং রিকোয়েস্ট করতে পারবেন। এছাড়াও, ভারতে বৈধভাবে আমদানি করা হয়েছে বা রিয়েলমির অফিসিয়াল সেলস চ্যানেলের মাধ্যমে বিক্রি করা হয়েছে এমন রেজিস্টার্ড ডিভাইসে যদি কোনও যান্ত্রিক বা বৈদ্যুতিক ত্রুটি দেখা দেয়, তবে খরিদ্দারীর সময় দেওয়া ইনভয়েস বা সংস্থা প্রদত্ত ওয়ারেন্টি/গ্যারান্টি কার্ড দেখিয়ে এই এক্সটেনশন প্ল্যানের আওতায় মেরামত করানো যাবে।

আগ্রহীদের জানিয়ে রাখি, রিয়েলমির অফিসিয়াল স্টোর, অফিসিয়াল ওয়েবসাইট এবং ভারতের কয়েকটি নির্বাচিত ই-কমার্স পোর্টালের মাধ্যমে এক বছরের ওয়ারেন্টি এক্সটেনশন প্ল্যান কেনা যাবে বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।

Realme 11 Pro সিরিজের স্পেসিফিকেশন

এবার রিয়েলমি ১১ প্রো ৫জি এবং ১১ প্রো+ ৫জি স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে আলোচনা করা যাক। রিয়েলমি ১১ প্রো সিরিজে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে। সিরিজ অন্তর্গত উভয় ডিভাইসই মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত। ফোন দুটিতে ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

ক্যামেরা বিভাগের ক্ষেত্রে হ্যান্ডসেট-দ্বয়ের মধ্যে পার্থক্য বিদ্যমান। যেমন Realme 11 Pro ফোনটি এসেছে ১০০ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ সহ। অন্যদিকে Realme 11 Pro+ মডেলে পাওয়া যাবে ২০০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট। এছাড়া উভয় ফোনেই – ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ডুয়াল স্পিকার রয়েছে।

ভারতে সিরিজের স্ট্যান্ডার্ড মডেল অর্থাৎ রিয়েলমি ১১ প্রো -এর দাম ২৩,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। যেখানে কিনা উচ্চতর রিয়েলমি ১১ প্রো+ স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য রাখা হয়েছে ২৭,৯৯৯ টাকা।