Maruti Invicto: মারুতি ইনভিক্টো-র দাম প্রকাশ করল নতুন রিপোর্ট, এক সপ্তাহ পরেই লঞ্চ হচ্ছে

মারুতি সুজুকি (Maruti Suzuki) আগামী ৫ জুলাই, তাদের নয়া এমপিভি গাড়ি Invicto লঞ্চ করছে। এটি টপ-সেলিং স্ট্রং হাইব্রিড Toyota Innova Hycross-কে অনুসরণ করে আসবে। Grand…

মারুতি সুজুকি (Maruti Suzuki) আগামী ৫ জুলাই, তাদের নয়া এমপিভি গাড়ি Invicto লঞ্চ করছে। এটি টপ-সেলিং স্ট্রং হাইব্রিড Toyota Innova Hycross-কে অনুসরণ করে আসবে। Grand Vitara-র পর Invicto হতে চলেছে সংস্থার ফ্ল্যাগশিপ মডেল। ফলে মারুতির সবথেকে দামী গাড়ি হবে এটি। কিন্তু এবার প্রশ্ন হচ্ছে Maruti Suzuki Invicto-র দাম কেমন হতে পারে।

Maruti Suzuki Invicto এর দাম ২৫ লক্ষ টাকা থেকে শুরু হতে পারে

Toyota Innova Hycross মোট ছয়টি ভ্যারিয়েন্টে উপলব্ধ – VX (৭-সিটার), VX (৮-সিটার), VX (O) (৭-সিটার), VX (O) (৮-সিটার), ZX এবং Z (O)। মূল্য ২৫.০৩ লক্ষ টাকা থেকে শুরু করে ২৯.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত। সেদিক চিন্তা করে বলা যায় মারুতি সুজুকি ইনভিক্টো-র দাম ২৫-৩০ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হতে পারে।

৭-সিটার এমপিভি Maruti Suzuki Invicto-এর Alpha+ ট্রিমে থাকছে একটি ২.০ লিটার অ্যাটকিনসন সাইকেল পেট্রোল ইঞ্জিন। এর সাথে থাকবে একটি ইলেকট্রিক মোটর। এই সেটআপ থেকে সর্বোচ্চ ১৮৪ বিএইচপি শক্তি উৎপন্ন হবে। ট্রান্সমিশনের দায়িত্ব সামলবে একটি ই-ড্রাইভ গিয়ারবক্স। এমপিভি মডেলটি টয়োটার TNGA-C প্ল্যাটফর্মের ওপর ভিত্তি করে আসবে। তবে টয়োটার মডেলটির সাথে এর বাহির এবং অন্দরমহলের ফিচারে কিছু পার্থক্য নজরে পড়বে। সূত্রের দাবি গাড়িটিতে এডাস (অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম) উপলব্ধ থাকছে না।

নতুন অল ব্ল্যাক ইন্টেরিয়র থিম, নয়া হেডল্যাম্প, ফ্রন্ট বাম্পার, ছোট এলইডি ডিআরএল, ডুয়েল টোন অ্যালয় হুইল, রিভাইজড রিয়ার বাম্পার, রি-ডিজাইনড গ্রিল সহ ডুয়াল ক্রোম স্ল্যাট, এবং নতুন এলইডি টেলল্যাম্প এক্সটেরিয়রের দিক থেকে Invicto ও Innova Hycross-কে আলাদা করবে। আকার আকৃতির দিক থেকে Innova Crysta-র মতোই হবে Maruti Invicto। গাড়িটি সিঙ্গেল নেক্সা ব্লু কালারে উপলব্ধ হবে।