গেমিং Laptop কিনবেন? Amazon Prime Day Sale দিচ্ছে অবিশ্বাস্য অফার, মিস করবেননা

অন্যান্য সেলের মতোই এবারের Amazon Prime Day Sale-এও বিভিন্ন প্রোডাক্টে হরির লুট (পড়ুন দুর্দান্ত) অফার মিলছে! বিশেষ করে আপনি যদি এখন বাড়ি বসে একটি নতুন…

অন্যান্য সেলের মতোই এবারের Amazon Prime Day Sale-এও বিভিন্ন প্রোডাক্টে হরির লুট (পড়ুন দুর্দান্ত) অফার মিলছে! বিশেষ করে আপনি যদি এখন বাড়ি বসে একটি নতুন ল্যাপটপ সস্তায় কিনতে চান, তাহলে এই সেলে সেই ইচ্ছেও সহজে পূরণ হয়ে যাবে। আসলে চলতি সেলে Amazon বিভিন্ন গেমিং ল্যাপটপে আকর্ষণীয় ছাড় দিচ্ছে, যেগুলিতে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপের পাশাপাশি বড় ডিসপ্লে, বেশি মেমরি-স্টোরেজ ইত্যাদি সুবিধা পাবেন। এই প্রতিবেদনে আমরা ল্যাপটপে উপলব্ধ এমনই পাঁচটি সেরা অফার সম্পর্কে কথা বলব। তবে মনে রাখবেন, Prime Day Sale শেষ হচ্ছে আজ রাতেই, তাই অফার কাজে লাগাতে হলে আপনাকে তাড়াতাড়ি করতে হবে।

এই পাঁচটি ল্যাপটপে পাবেন দুর্দান্ত ছাড়, তাড়াতাড়ি করুন

১. ASUS TUF Gaming F15 (2021), 15.6“: এই ল্যাপটপটির দাম ৭৪,৯৯০ টাকা, তবে অ্যামাজন প্রাইম ডে সেলে এটি ৫৪,৯৯০ টাকায় কেনা যাবে।

ফিচার বলতে, এই ল্যাপটপে ১৫.৬ ইঞ্চি এলইডি ফুল এইচডি অ্যান্টি গ্লেয়ার ডিসপ্লে, ৮ জিবি র‌্যাম, উইন্ডোজ ১১ হোম ওএসের মতো বিকল্প রয়েছে। এর সাথে আছে ওয়েবক্যাম এবং ওয়াই-ফাই কানেক্টিভিটি।

২. Dell G15-5520 Gaming Laptop, Intel i5: সেলে এটি ৯৫,২২৫ টাকার বদলে ৭১,৯৯০ টাকায় পাওয়া যাবে।

এই গেমিং ল্যাপটপে ১৫.৬ ইঞ্চি ফুল-এইচডি স্ক্রিন, বিশাল ব্যাটারি ব্যাকআপ, লেটেস্ট ব্লুটুথ ৫.২ প্রযুক্তি, গেম শিফট্ প্রযুক্তি এবং একাধিক পোর্ট রয়েছে।

৩. HP Smart Choice Victus Gaming Laptop 12th Gen: এর মূল্য এমনিতে ১,০৮,০০২ টাকা, কিন্তু এটি কিনতে ৭২,৯৯০ টাকা খরচ হবে।

এতে আছে ১৫.৬ ইঞ্চি ফুলএইচডি ডিসপ্লে, ১৬ জিবি র‌্যাম, ব্লু লাইট প্রোটেকশনের মতো ফিচার।

৪. Acer Nitro 5 AN515-58 Gaming Laptop 12th Gen: এই প্রিমিয়াম ল্যাপটপটি আজ ১,৮১,৯৯৯ টাকার বদলে ১,০৯,৯৯০ টাকায় কিনতে পারবেন।

ল্যাপটপ মডেলটিতে ১৫.৬ ইঞ্চি কিউএইচডি আইপিএস (QHD IPS) ডিসপ্লে, ১২তম জেনারেশন ইন্টেল কোর আই৭-১২৬৫০এইচ (i7-12650H) প্রসেসর, ইউএসবি টাইপ সি পোর্ট ইত্যাদি ফিচার বিদ্যমান।

৫. Lenovo Legion 5 Pro AMD Ryzen 7 5800H40cm 500Nits QHD Gaming Laptop: তালিকাভুক্ত এই ল্যাপটপটি ১,১৪,৯৯০ টাকায় কিনতে পারবেন। এর এমআরপি (MRP) ২,০২,৮৯০ টাকা।

উল্লেখ্য, এই ল্যাপটপে ১৬ ইঞ্চি কিউএইচডি ডিসপ্লে, ১৬ জিবি র‍্যাম, ৮ ঘণ্টার ব্যাটারি লাইফ, ৭২০পি এইচডি (720P HD) ক্যামেরা এবং এইচডি স্টেরিও স্পিকার রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন