বার্বি জ্বরে আক্রান্ত বিশ্ব, চোখজুড়ানো গোলাপী রঙের স্মার্টফোন লঞ্চ করে চমকে দিল Tecno

টেকনো আজ Pova সিরিজের অধীনে Tecno Pova 5 Pro ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছে এবং স্মার্টফোনটি ভারত সহ বিশ্বের অন্যান্য দেশেও শীঘ্রই নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছে। এদিকে,…

টেকনো আজ Pova সিরিজের অধীনে Tecno Pova 5 Pro ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছে এবং স্মার্টফোনটি ভারত সহ বিশ্বের অন্যান্য দেশেও শীঘ্রই নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছে। এদিকে, সংস্থাটি ভারতে তাদের বিদ্যমান দুটি ফোনের জন্য নতুন কালার অপশন লঞ্চ করেছে। Tecno Spark 10 এবং Tecno Spark 10C এবার থেকে যথাক্রমে আকর্ষণীয় ম্যাজেন্টা এবং ভাইব্র্যান্ট অরেঞ্জ শেডে মিলবে।

Tecno Spark 10 এবং Tecno Spark 10C-এর নতুন কালার লঞ্চ হল

টেকনো স্পার্ক ১০ এখন আকর্ষণীয় ম্যাজেন্টা কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ। যা অনেকটা গোলাপী রঙের কাছাকাছি। বার্বি ছবি মুক্তি পেতেই এখন এই রং নিয়ে মেতেছে গোটা দুনিয়া। অন্যদিকে, টেকনো স্পার্ক ১০সি একটি ভাইব্র্যান্ট অরেঞ্জ কালারে লঞ্চ করা হয়েছে। এর আগে স্ট্যান্ডার্ড স্পার্ক ১০ ফোনটি ব্ল্যাক, ব্লু, হোয়াইট এবং স্কিন অরেঞ্জ কালারে উপলব্ধ ছিল। আর স্পার্ক ১০সি ব্ল্যাক, ব্লু এবং গ্রীন কালারে পাওয়া যায়। সদ্য লঞ্চ হওয়া এই দুটি নতুন রঙের বিকল্পই বেশ নজরকাড়া এবং স্মার্টফোনের চেহারায় একটি নতুন স্পর্শ যোগ করেছে।

Tecno-Spark-10-New-Magenta-Color

Tecno Spark 10 এবং Tecno Spark 10C স্পেসিফিকেশন এবং ফিচার

গত মার্চে টেকনো স্পার্ক ১০ ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির এইচডি+ এলসিডি ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৩৭ চিপসেট রয়েছে, যা ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে হাইওএস ১২ (HiOS 12) কাস্টম স্কিনে রান করে, যা একটি আপডেটেড এবং ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেস অফার করে।

ফটোগ্রাফির জন্য, Tecno Spark 10-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি সেকেন্ডারি লেন্স সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান৷ সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Spark 10 শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট দ্রুত চার্জিং সাপোর্ট করে।

অন্যদিকে, Tecno Spark 10C-এ ৬.৬ ইঞ্চির এইচডি+ আইপিএস ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি ইউনিসক টি৬০৬ প্রসেসর দ্বারা চালিত এবং এতে ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যায়। এই টেকনো হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে। ফটোগ্রাফির জন্য, Tecno Spark 10C-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে একটি ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ম্যাক্রো লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। আর সেলফির জন্য ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান৷ Tecno Spark 10-এর মতো, এটিতেও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।