দশ হাজার টাকার কমে Realme, Samsung, Nokia, Redmi-র সেরা সেরা ফোন, আজ রাতেই সেল শেষ

বাজারে বিভিন্ন দামের স্মার্টফোন পাওয়া গেলেও, বেশিরভাগ মানুষ দশ হাজার টাকা রেঞ্জের স্মার্টফোন কিনতে বেশি আগ্রহী। আর আপনি যদি এই রেঞ্জে নতুন স্মার্টফোন কিনতে চান…

বাজারে বিভিন্ন দামের স্মার্টফোন পাওয়া গেলেও, বেশিরভাগ মানুষ দশ হাজার টাকা রেঞ্জের স্মার্টফোন কিনতে বেশি আগ্রহী। আর আপনি যদি এই রেঞ্জে নতুন স্মার্টফোন কিনতে চান বা আপনার পুরনো ডিভাইসটি বদলে ফেলতে চান, তাহলে আপনাকে এখন সেরা সুযোগ দিচ্ছে ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon। কারণ Amazon-এ চলছে Amazon Great Freedom Festival Sale, যা আজ রাতেই শেষ হচ্ছে। এই সেলে দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড় সহ এক্সচেঞ্জ ও ইএমআই অফার। পাশাপাশি SBI ক্রেডিট কার্ডে লেনদেন করলে পাওয়া যাবে ১০% পর্যন্ত ডিসকাউন্ট। এই প্রতিবেদনে আমরা সেলে উপলব্ধ ছয়টি স্মার্টফোন সম্পর্কে আলোচনা করব, যেগুলির দাম ১০ হাজার টাকারও কম।

Realme Narzo N53

অ্যামাজন সেলে ১৮% ছাড় দেওয়ার পর রিয়েলমির এই ফোনটি এখন পাওয়া যাবে ৮,৯৯৯ টাকায়। রিয়েলমি নারজো এন৫৩ ফোনটি ৬.৭৪ ইঞ্চি স্ক্রিন সহ এসেছে। এছাড়াও এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভুক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করে। আর ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত।

Samsung Galaxy M13

Samsung-এর এই ডিভাইসটি এখন অ্যামাজন সেলে ৯,৬৪৯ টাকায় কেনা যাবে। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ আসা এই ফোনে ৫০+২+২ মেগাপিক্সেলের তিনটি রিয়ার ক্যামেরা উপস্থিত।

Nokia G11

নোকিয়া জি১১ ফোনটিকে এই সেলে ৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এই ডিভাইসটিতে ৬.৫ ইঞ্চির স্ক্রিন দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এছাড়াও এটিতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা উপস্থিত। আর পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৫,০৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Itel S23

আপনি এখন মাত্র ৮৪৯৯ টাকায় আইটেল এস২৩ স্মার্টফোনটি কিনতে পারবেন। এই ফোনটি ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে সহ এসেছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসা এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

Lava Blaze

অ্যামাজন সেলে আপনি লাভা ব্লেজ স্মার্টফোনটি কিনতে পারবেন মাত্র ৮,৪৯৯ টাকায়। এই স্মার্টফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ইউনিসক টি৬১৬ (Unisoc T616) প্রসেসর উপস্থিত। আর এটিতে আছে ৬.৫ ইঞ্চি স্ক্রিন, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে।

Redmi 11 Prime

Redmi-এর এই এন্ট্রি লেভেল ফোনটি এখন আপনি পেয়ে যাবেন ৮৯৯৯ টাকায়। এই স্মার্টফোনটিতে হেলিও জি৯৯ (Helio G99) প্রসেসর এবং 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত।