হাই-রিফ্রেশ রেটে গেম খেলা থেকে গমগমে শব্দে মুভি-ওয়েব সিরিজ দেখা সম্ভব করছে Xiaomi-র নতুন ট্যাব

আসন্ন Xiaomi Pad 6 Max ট্যাবলেটটিকে নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। বড়ো ডিসপ্লে যুক্ত এই ট্যাবটি আগামী ১৪ অগাস্ট চীনে লঞ্চ হবে জানা গেছে।…

আসন্ন Xiaomi Pad 6 Max ট্যাবলেটটিকে নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। বড়ো ডিসপ্লে যুক্ত এই ট্যাবটি আগামী ১৪ অগাস্ট চীনে লঞ্চ হবে জানা গেছে। Xiaomi Pad 6 এবং Pad 6 Pro-এর পর এটি হবে ব্র্যান্ডের তৃতীয় Pad 6-সিরিজের ডিভাইস। আর লঞ্চের আগে গ্রাহকদের কৌতুহল বৃদ্ধি করতে শাওমি এখন আপকামিং Pad 6 Max-এর কিছু মূল বৈশিষ্ট্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে।

প্রকাশ্যে এল Xiaomi Pad 6 Max-এর স্পেসিফিকেশন

শাওমি তাদের অফিসিয়াল ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) অ্যাকাউন্টের মাধ্যমে শাওমি প্যাড ৬ ম্যাক্স-এর বৈশিষ্ট্যগুলি নিশ্চিত করতে কয়েকটি টিজার প্রকাশ করেছে। জানা যাচ্ছে যে, নতুন এই ট্যাবলেটটি বড় ১৪ ইঞ্চির এলসিডি প্যানেলের সাথে আসবে। স্ক্রিনের আকার একটি পোর্টেবল নোটবুকের সমতুল্য এবং প্যাড ৬ এবং প্যাড 6 প্রো-এর ১১ ইঞ্চির ডিসপ্লের চেয়ে বেশ বড়৷ শাওমি ডিভাইসটির ডিসপ্লে রেজোলিউশন প্রকাশ করেনি। তবে দাবি করেছে যে, স্ক্রিনটি ১৪৪ হার্টজের উচ্চ রিফ্রেশ রেট অফার করবে।

শাওমি প্যাড ৬ ম্যাক্স-এ স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ ব্যবহৃত হবে বলে নিশ্চিত করা হয়েছে। এই একই চিপ প্যাড ৬ প্রো মডেলও রয়েছে। ডিভাইসটিতে ১৫,৮৩৯ বর্গ মিলিমিটারের বিশাল হিট ডিসিপেশন এরিয়া থাকবে এবং কোম্পানির মতে হেভি-ডিউটি গেমগুলি পরিচালনা করতে এটি উপযুক্ত হবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Xiaomi Pad 6 Max বিশাল ১০,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির সাথে আসবে বলে জানা গেছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানি নিশ্চিত করেছে যে এটি ৩৩ ওয়াট রিভার্স চার্জিংও সাপোর্ট করবে, যার অর্থ এটি অন্যান্য ডিভাইসগুলিকে পাওয়ার আপ করতে ব্যবহার করা যেতে পারে। শাওমির সার্জ জি১ ব্যাটারি ম্যানেজমেন্ট চিপটিও ডিভাইসটিতে ব্যবহৃত হবে। এটি কার্যকরভাবে ব্যাটারির আয়ুক্ষয় রোধ করবে।

এছাড়াও, Xiaomi Pad 6 Max-এ অক্টা-স্পিকার সিস্টেম রয়েছে, যার অর্থ এটি কন্টেন্ট স্ট্রিমিং করার জন্য একটি ভাল ডিভাইস হবে। শাওমি জানিয়েছে যে, এই ট্যাবটি প্যাডের জন্য ডাব্লিউপিএস অফিস পিসি এবং এর নিজস্ব ফোর-উইন্ডো স্প্লিট-স্ক্রিন ফিচারের মতো বৈশিষ্ট্যগুলির মাধ্যমে একটি পিসি-স্তরের অভিজ্ঞতা প্রদান করবে। বর্তমানে ডিভাইসটির দাম সম্পর্কে কোনও উপলব্ধ তথ্য নেই।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন