22 আগস্ট বড় চমক, সবচেয়ে পাতলা ল্যাপটপ আনছে Infinix, প্রসেসর কতটা শক্তিশালী হবে

ইনফিনিক্স (Infinix) সম্প্রতি ঘোষণা করেছে যে তারা এই মাসের শেষে ভারতে Zero 30 5G স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এখন, ব্র্যান্ডটি তাদের INbook ল্যাপটপ লাইনআপে একটি…

ইনফিনিক্স (Infinix) সম্প্রতি ঘোষণা করেছে যে তারা এই মাসের শেষে ভারতে Zero 30 5G স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এখন, ব্র্যান্ডটি তাদের INbook ল্যাপটপ লাইনআপে একটি নতুন ডিভাইস যুক্ত করার পরিকল্পনা করছে বলে জানা গেছে, যা Infinix INbook X3 Slim নামে বাজারে পা রাখবে। এর নাম থেকেই বোঝা যাচ্ছে যে, এটি এবছর জুন মাসে ভারতে আত্মপ্রকাশ করা INbook X2 Slim-এর উত্তরসূরি হিসেবে আসবে। আর এখন ইনফিনিক্স অবশেষে INbook X3 Slim-এর লঞ্চের তারিখটি নিশ্চিত করেছে। এর পাশাপাশি, ল্যাপটপটির কিছু বৈশিষ্ট্যও এর ফ্লিপকার্ট (Flipkart) মাইক্রোসাইটে প্রকাশ করা হয়েছে।

ভারতে Infinix INbook X3 Slim-এর লঞ্চের তারিখ এবং মূল বৈশিষ্ট্য

ইনফিনিক্স ইনবুক এক্স৩ স্লিম ল্যাপটপটি ভারতে আগামী ২২ আগস্ট দুপুর ১২ টায় আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করেছে সংস্থা।, ফ্লিপকার্ট ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধতা নিশ্চিত করে ডিভাইসটির একটি ডেডিকেটেড মাইক্রোসাইটও (শুধুমাত্র মোবাইল অ্যাপে দৃশ্যমান) লাইভ হয়েছে। তালিকাটি আসন্ন ইনফিনিক্স ল্যাপটপের মূল বৈশিষ্ট্যগুলি প্রকাশ করে।

মাইক্রোসাইট অনুসারে, আপগ্রেড করা হার্ডওয়্যার ছাড়াও ইনফিনিক্স ইনবুক এক্স৩ স্লিম-এ আগের প্রজন্মের এক্স২ স্লিম-এর মতো প্রায় অভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। এটি তার পূর্বসূরির মতো ১৪.৮ মিলিমিটার স্লিম (সেগমেন্টে সবচেয়ে পাতলা) এবং ১.২৪ কেজি ওজনের হবে। ল্যাপটপের লিডটিতে ডুয়েল-টোন ফিনিশ দেখা যাবে এবং এটি একটি অ্যালুমিনিয়াম অ্যালয় মেটাল চ্যাসিসের সাথে আসবে। ইনবুক এক্স৩ স্লিম-এ ফুলএইচডি রেজোলিউশন সহ ১৪ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা ৩০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে।

উন্নত কর্মক্ষমতার জন্য, Infinix INbook X3 Slim ৪.৪ গিগাহার্টজ পর্যন্ত সর্বাধিক ফ্রিকোয়েন্সি সহ আপগ্রেড করা দ্বাদশ প্রজন্মের Intel Core প্রসেসর দ্বারা চালিত হবে। ইউজাররা Core i3, i5 এবং i7-এর মধ্যে থেকে পছন্দমতো সংস্করণটি বেছে নিতে পারবেন। ডিভাইসটি সর্বোচ্চ ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত এসএসডি স্টোরেজ অফার করবে।

ভিডিও কলিংয়ের মান আরও ভালো করার উদ্দেশ্যে Infinix INbook X3 Slim ডুয়েল স্টার-লাইট ফ্ল্যাশ ক্যামেরা সহ আসবে। এতে একটি ব্যাকলিট কীবোর্ড থাকবে। ল্যাপটপটি ডিটিএস (DTS) দ্বারা টিউন করা ডুয়েল স্টেরিও স্পিকার অবস্থান করবে। এটি ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সাপোর্ট সহ ৫০ ওয়াটআওয়ারের ব্যাটারি ইউনিট দ্বারা চালিত হবে। ল্যাপটপটি প্রি-ইনস্টল করা উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে রান করবে। Infinix INbook X3 Slim রেড, সিলভার এবং ব্লু – এই কালার অপশনগুলিতে পাওয়া যাবে বলে জানা গেছে। ল্যাপটপটির দাম এবং অন্যান্য যাবতীয় বিবরণ আগামী ২২ আগস্ট, লঞ্চের দিন প্রকাশ করা হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন