Realme 11 5G ও Realme 11X 5G আজ ভারতে নিচ্ছে এন্ট্রি, পাবেন 108 মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা

Realme 11 সিরিজের জন্য অপেক্ষার অবসান হতে যাচ্ছে আজ। সংস্থাটি আজ ভারতে তাদের এই নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করতে চলেছে। রিয়েলমির নতুন এই সিরিজের অধীনে…

Realme 11 সিরিজের জন্য অপেক্ষার অবসান হতে যাচ্ছে আজ। সংস্থাটি আজ ভারতে তাদের এই নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করতে চলেছে। রিয়েলমির নতুন এই সিরিজের অধীনে দুটি স্মার্টফোন আসবে- Realme 11 5G ও Realme 11X 5G । নতুন ডিভাইস দুটিতে ১০৮ মেগাপিক্সেল পর্যন্ত ক্যামেরা এবং ৬৭ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। ফোনটির লঞ্চ ইভেন্ট শুরু হবে দুপুর ১২টায়। আপনি Realme India-র ইউটিউব চ্যানেল এবং নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করে ইভেন্টটি দেখতে পারবেন। 

ইতিমধ্যেই ফ্লিপকার্টে Realme 11 সিরিজের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। এই সাইট অনুযায়ী আজ দুপুর ১টা ১৫ মিনিট থেকে Realme 11 5G-র প্রি-অর্ডার শুরু হবে। আর Realme 11X 5G এর স্পেশাল ফ্ল্যাশ সেল চলবে আজ বিকেল সাড়ে ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত। এসবিআই এবং এইচডিএফসি ব্যাঙ্কের কার্ডধারীরা ডিভাইস দুটি ১৫০০ টাকা পর্যন্ত ছাড়ে কিনতে পারবেন। নতুন স্মার্টফোনগুলির পাশাপাশি, সংস্থাটি আজ তাদের নতুন ইয়ারবাডস – Realme Buds Air 5 সিরিজও লঞ্চ করতে চলেছে। এই সিরিজের অধীনে দুটি মডেল আসবে- Buds Air 5 ও Air 5 Pro। 

Realme 11 সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি ১১ ৫জি সম্প্রতি তাইওয়ানে লঞ্চ হয়েছে। এই ফোনে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে পাওয়া যাবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫৫০ নিটের পিক ব্রাইটনেস অফার করবে। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। আবার মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ আরও বাড়ানো যাবে। পারফরম্যান্সের জন্য রিয়েলমি ১১ ফোনে থাকছে মালি জি৫৭ এমসি২ জিপিইউসহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ চিপসেট। ফটোগ্রাফির জন্য ফোনটির পেছনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা বর্তমান। 

এছাড়া ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সরও পাওয়া যাবে এখানে। সেলফি তোলার জন্য এই ডিভাইসে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে ৫০০০ এমএএইচ, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Realme 11X নিয়ে কথা বললে, সংস্থাটি এই ফোনের সমস্ত স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে ফোনটিতে ৬৪ মেগাপিক্সেলের এআই ক্যামেরা থাকবে বলে নিশ্চিত করেছে রিয়েলমি। এছাড়া এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে।