Samsung Galaxy A25 নতুন বছরের শুরুতেই বাজারে নেবে এন্ট্রি, ফাঁস রিয়ার ও সেলফি ক্যামেরার রেজোলিউশন

২০২৩ সালের প্রথম কোয়ার্টার থেকেই ধারাবাহিকভাবে হ্যান্ডসেট লঞ্চ করে চলেছে Samsung। চলতি বছরের শেষ কোয়ার্টারেও দক্ষিণ-কোরিয়া ভিত্তিক টেক জায়ান্টটি আরো বেশ কয়েকটি মডেলের উপর থেকে…

২০২৩ সালের প্রথম কোয়ার্টার থেকেই ধারাবাহিকভাবে হ্যান্ডসেট লঞ্চ করে চলেছে Samsung। চলতি বছরের শেষ কোয়ার্টারেও দক্ষিণ-কোরিয়া ভিত্তিক টেক জায়ান্টটি আরো বেশ কয়েকটি মডেলের উপর থেকে পর্দা সরাবে। এছাড়া ২০২৪ সালের শুরুতে Samsung বেশ কয়েকটি ফোন বাজারে আনবে। এরমধ্যে একটি ফোন হল Samsung Galaxy A25। গত জুন মাসে এই ডিভাইসের 3D CAD ফাইল বা রেন্ডার ইন্টারনেটে ফাঁস হয়, যা ফোনটির অস্তিত্ব নিশ্চিত করে। আর আজ (২৩শে আগস্ট) Samsung Galaxy A25-র ক্যামেরা ফিচার সামনে এসেছে।

আনুষ্ঠানিক লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A25 স্মার্টফোনের ক্যামেরা ফিচার

মার্কেট রিসার্চার প্রকাশনী গ্যালাক্সিক্লাব, আজ স্যামসাং গ্যালাক্সি এ২৫ স্মার্টফোনের ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরা সম্পর্কিত একাধিক তথ্য প্রকাশ্যে এনেছে। রিপোর্ট অনুসারে, গ্যালাক্সি এ-সিরিজের উক্ত মডেলের পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে এবং সামনে ১৩ মেগাপিক্সেলের সেলফি শুটার দেওয়া হতে পারে।

অর্থাৎ, উত্তরসূরিতেও পূর্বসূরি গ্যালাক্সি এ২৪ (Galaxy A24) -এর ন্যায় এক সমান রেজোলিউশন সমর্থিত প্রাইমারি এবং সেলফি ক্যামেরা থাকবে। যদিও রিয়ার ক্যামেরা ইউনিটের সহায়ক ক্যামেরাগুলির রেজোলিউশন কিরকম রাখা হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনো সামনে আসেনি।

জানা যাচ্ছে, আসন্ন Samsung Galaxy A25 স্মার্টফোনটি SM-A256E মডেল নম্বর বহন করবে। আপাতত এর শুধুমাত্র একটি সংস্করণকেই ডেভলপমেন্টের অধীনে নিয়ে আসা হয়েছে বলা জানা যাচ্ছে। এক্ষেত্রে কিছু টেক বিশ্লেষকের মতে আলোচ্য ডিভাইসটি হয়তো Samsung Galaxy A24 ফোনের 5G-ভ্যারিয়েন্ট হিসাবে লঞ্চ হবে, শুধুমাত্র নাম ভিন্ন থাকবে।

তবে বিশ্লেষকদের এই অনুমান আদৌ সত্যি হবে কিনা তা এই মুহূর্তেই নিশ্চিতভাবে বলা সম্ভব হচ্ছে না।