Samsung ইউজারদের জন্য সুখবর, প্রথম Galaxy A সিরিজের ফোন হিসেবে এই ডিভাইসে এল One UI 6 আপডেট

Samsung বর্তমানে তাদের লেটেস্ট কাস্টম ইউজার ইন্টারফেস One UI 6 -এর বিটা ভার্সন পরীক্ষা করছে। আর এই পরীক্ষার অংশ হিসাবে সংস্থাটি সম্প্রতি তাদের অন্যতম জনপ্রিয়…

Samsung বর্তমানে তাদের লেটেস্ট কাস্টম ইউজার ইন্টারফেস One UI 6 -এর বিটা ভার্সন পরীক্ষা করছে। আর এই পরীক্ষার অংশ হিসাবে সংস্থাটি সম্প্রতি তাদের অন্যতম জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Samsung Galaxy S23 -এর জন্য গত মাসে One UI 6 beta 2 আপডেট রিলিজ করে। খুব শীঘ্রই এই সিরিজটির জন্য তৃতীয় ট্রায়ালও উপলব্ধ করা হবে। এখন আবার Samsung Galaxy A54 ডিভাইসের জন্য One UI 6 বিটা প্রোগ্রাম রোলআউট করা হল।

Samsung Galaxy A54 স্মার্টফোনের জন্য এল One UI 6 বিটা আপডেট

Samsung Galaxy A54 ইউজাররা এখন One UI 6 -এর যাবতীয় ফিচার ব্যবহার করতে পারবেন। কেননা আজ সংস্থাটি তাদের এই A-সিরিজের হ্যান্ডসেটের জন্য আলোচ্য কাস্টম স্কিনের বিটা সংস্করণ রিলিজ করেছে। এক্ষেত্রে এই প্রোগ্রামে অংশগ্রহণের জন্য আগ্রহীদের কয়েকটি ধাপ পেরোতে হবে, যেমন –

  • প্রথমেই ইউজারদের তাদের Galaxy A54 স্মার্টফোনে প্রি-ইনস্টল থাকা ‘Samsung Members’ অ্যাপের মাধ্যমে নিজেকে রেজিস্টার করাতে হবে।
  • এবার আবেদন গৃহীত হওয়ার পর ডিভাইসের ‘Settings’ মেনুতে থাকা ‘Software update’ বিকল্পটিকে নির্বাচন করতে হবে।
  • এখানে One UI 6.0 সফ্টওয়্যারের বিটা সংস্করণের নোটিফিকেশন নজরে পড়বে। এতে ট্যাপ করে সফ্টওয়্যারটিকে ফোনে ইনস্টল করতে হবে।

প্রসঙ্গত, One UI 6.0 বিটা আপডেট বর্তমানে দক্ষিণ কোরিয়াতে রোলআউট করা হয়েছে। তবে খুব শীঘ্রই ভারত সহ অন্যান্য আঞ্চলিক বাজারে এই নয়া ওএস আপডেটকে উপলব্ধ করা হবে বলে আশা করা হচ্ছে।