Nissan: পুজো উপলক্ষ্যে ঢালাও ছাড়, SUV কেনার স্বপ্ননপূণে নিসানের স্পেশাল অফার

সেপ্টেম্বর শেষ হতে আর মাত্র ৮ দিন বাকি। এহেন পরিস্থিতিতে গণেশ চতুর্থী উপলক্ষে Magnite SUV গাড়িতে আকর্ষণীয় অফারের ঘোষণা করল নিসান মোটর ইন্ডিয়া (Nissan Motor…

সেপ্টেম্বর শেষ হতে আর মাত্র ৮ দিন বাকি। এহেন পরিস্থিতিতে গণেশ চতুর্থী উপলক্ষে Magnite SUV গাড়িতে আকর্ষণীয় অফারের ঘোষণা করল নিসান মোটর ইন্ডিয়া (Nissan Motor India)। তবে এই স্পেশাল অফার কেবলমাত্র মহারাষ্ট্র এবং গুজরাতের মধ্যেই সীমাবদ্ধ রাখার কথা জানিয়েছে কোম্পানি। অফারের সময়সীমা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। আগ্রহী ক্রেতারা নিসানের নিকটবর্তী ডিলারশিপ থেকে স্পেশাল অফার সমেত Nissan Magnite SUV গাড়িটি কিনতে পারবেন।

Nissan Magnite ফেস্টিভ অফার

Nissan Magnite-এ ফেস্টিভ অফারের আওতায় ২০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ৫,০০০ টাকার কর্পোরেট বোনাস এবং ১১,০০০ টাকা থেকে ২০,০০০ টাকার অ্যাক্সেসরিজ দেওয়া হবে। এছাড়া নিসান তাদের গাড়িতে তিন বছরের প্রিপেড মেনটেনেন্স প্ল্যান এবং ৬.৮৯% সুদের হারে গাড়ি অফার করছে। তবে এই অফার কেবলমাত্র Magnite-এ বাছাই করা কয়েকটি ভ্যারিয়েন্টেই উপলব্ধ।

জানিয়ে রাখি, নিসান মোটর ইন্ডিয়া সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তাদের নতুন Magnite KURO Special Edition গাড়ির টিজার প্রকাশ করেছে। এছাড়া কয়েক মাস আগেই কোম্পানি Magnite-এর GEZA স্পেশাল এডিশন লঞ্চ করেছে। যার দাম ৭,৩৯,০০০ টাকা (এক্স-শোরুম)।

Nissan Magnite-এর GEZA স্পেশাল এডিশনের ফিচারের তালিকায় উপস্থিত অ্যান্ড্রয়েড কারপ্লে সহ একটি ৯-ইঞ্চি টাচস্ক্রিন, অ্যাম্বিয়েন্ট লাইটিং, রিয়ার ভিউ ক্যামেরা ইত্যাদি। সুরক্ষাজনিত বৈশিষ্ট্য হিসাবে রয়েছে ইলেকট্রনিক স্টেবিলটি প্রোগ্রাম, এবং টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম। গ্লোবাল এনক্যাপের ক্র্যাশ টেস্টে প্রাপ্তবয়স্কদের জন্য ৪-তারার সেফটি রেটিং রয়েছে এর ঝুলিতে।