itel P55 5G সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে লঞ্চ হল, 10 হাজার টাকার কমে পাবেন 12 জিবি র‌্যাম ও 50 এমপি ক্যামেরা

itel P55 5G অবশেষে আজ ভারতে লঞ্চ হল, এটি এদেশের সবচেয়ে সস্তা 5G ফোন। ভারতে এর দাম রাখা হয়েছে ১০ হাজার টাকার কমে। এই ফোনে…

itel P55 5G অবশেষে আজ ভারতে লঞ্চ হল, এটি এদেশের সবচেয়ে সস্তা 5G ফোন। ভারতে এর দাম রাখা হয়েছে ১০ হাজার টাকার কমে। এই ফোনে ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। itel P55 5G এদেশে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আবার এই ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও এইচডি প্লাস ডিসপ্লে। আসুন itel P55 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

itel P55 5G এর ভারতে দাম (itel P55 5G Price in India)

আইটেল পি৫৫ ৫জি ফোনের ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ক্রেতারা কিনতে পারবেন ৯,৬৯৯ টাকায়। ক্রেতারা ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন থেকে নতুন ডিভাইসটি কিনতে পারবেন।

এই ডিভাইসগুলি মেমফিউশন টেকের সাথে আসায় ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। প্রকৃতপক্ষে ফোনগুলিতে ৬ জিবি এবং ৪ জিবি ইনস্টলড র‌্যাম পাওয়া যাবে। itel P55 5G দুটি কালারে পাওয়া যাবে – গ্যালাক্সি ব্লু এবং মিন্ট গ্রিন।

itel P55 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

itel P55 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। আর ফটোগ্রাফির জন্য ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল ডুয়াল এআই ক্যামেরা উপস্থিত। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার এতে আইফোনের ডায়নামিক আইল্যান্ড ফিচারের অনুরূপ একটি ডায়নামিক বার ফিচার রয়েছে।

itel P55 5G ফোনে পাওয়া যাবে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির সাথে পুরো ২ বছরের ওয়ারেন্টি এবং ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা দেওয়া হচ্ছে।