যার যেটা পছন্দ, দুই ধরনের ডিসপ্লের সঙ্গে লঞ্চ হবে Honor X50 GT, থাকবে 108MP ক্যামেরা

চীনা স্মার্টফোন ব্র্যান্ড অনর তাদের X50 সিরিজের একটি নতুন ভ্যারিয়েন্টের ওপর কাজ করছে বলে জানা গেছে। যার নাম Honor X50 GT। এখন এক টিপস্টার দাবি…

চীনা স্মার্টফোন ব্র্যান্ড অনর তাদের X50 সিরিজের একটি নতুন ভ্যারিয়েন্টের ওপর কাজ করছে বলে জানা গেছে। যার নাম Honor X50 GT। এখন এক টিপস্টার দাবি করেছেন যে এই স্মার্টফোনটি দুটি সংস্করণে পাওয়া যাবে- একটিতে থাকবে ফ্ল্যাট স্ক্রিন এবং অন্যটি কার্ভড স্ক্রিন সহ লঞ্চ হবে। তিনি আরও দাবি করেছেন যে Honor X50 GT-এর ফ্ল্যাট-স্ক্রিন ভার্সনতি অনলাইন মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। অন্যদিকে কার্ভড-স্ক্রিন সংস্করণটি অফলাইনে কেনা যাবে।

Honor X50 GT মডেলটি Huawei ফোনের ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হবে

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন প্রাথমিকভাবে বলেছিলেন যে, অনর এক্স৫০ জিটি-এর সামনের ডিজাইন স্ট্যান্ডার্ড এক্স৫০-এর মতো হলেও, রিয়ার প্যানেলের নকশাটি হুয়াওয়ে মেট এক্স৫-এর অনুরূপ হবে। তবে আরেক টিপস্টার তার বক্তব্যের সাথে একমত নয়। তিনি বলেন যে অনর এক্স৫০ জিটি-এর রিয়ার প্যানেলে ডিজাইন হুয়াওয়ে মেট এক্স৩ ফোল্ডেবল ফোনের সাথে সাদৃশ্যপূর্ণ হবে। পরে, ডিজিটাল চ্যাট স্টেশন পোস্ট আপডেট করে একই কথা বলেছেন।

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, স্ট্যান্ডার্ড এক্স৫০ মডেলের মতো অনর এক্স৫০ জিটি বৈশিষ্ট্য অফার করবে বলে আশা করা হচ্ছে। এই ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা 1.5K রেজোলিউশন, ১,২০০ নিট পিক ব্রাইটনেস এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেট দ্বারা চালিত, যা ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। পিছনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এটি এলিগ্যান্ট ব্ল্যাক এবং বার্নিং অরেঞ্জ সহ চারটি কালার অপশনে পাওয়া যায়। অনর এক্স৫০-এর প্রারম্ভিক মূল্য চীনে ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,১৭০ টাকা)।

তুলনামূলকভাবে দেখলে, গত বছর অক্টোবর মাসে লঞ্চ হওয়া পূর্বসূরি Honor X40 GT-তে Qualcomm Snapdragon 888 চিপসেট, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে৷ ফোনটিতে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।