Sharp AQUOS sense8: 50MP নো-শেক ক্যামেরার দারুণ ফোন নিয়ে হাজির শার্প

জাপানের বিখ্যাত বৈদ্যুতিন পণ্য প্রস্তুতকারী সংস্থা শার্প আজ (৩ অক্টোবর) একটি আকর্ষণীয় স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Sharp AQUOS sense8। এই নতুন ফোনটি কিছু দারুণ…

জাপানের বিখ্যাত বৈদ্যুতিন পণ্য প্রস্তুতকারী সংস্থা শার্প আজ (৩ অক্টোবর) একটি আকর্ষণীয় স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Sharp AQUOS sense8। এই নতুন ফোনটি কিছু দারুণ স্পেসিফিকেশন ও ফিচার অফার করে, যার মধ্যে রয়েছে ওলেড (OLED) ডিসপ্লে, Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। পাশাপাশি, শক্ত এবং টেকসই বডি ডিভাইসটির অন্যতম আকর্ষণ। আসুন তাহলে Sharp AQUOS sense8-এর মূল্য স্পেসিফিকেশন এবং ফিচারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Sharp AQUOS sense8-এর স্পেসিফিকেশন

শার্পের নতুন অ্যাকুওস সেন্স৮-এ ৬.১ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট অফার করে। এটির বডিও বেশ চিত্তাকর্ষক কারণ, এতে উন্নততর স্থায়িত্বের জন্য MIL-STD-810H স্ট্যান্ডার্ড রয়েছে। কিন্তু এই দৃঢ়তা সত্ত্বেও, শার্প অ্যাকুওস সেন্স৮ মাত্র ১৫৯ গ্রাম ওজনের৷ যা একে বাজারের অন্যতম হালকা স্মার্টফোন পরিণত করেছে৷

পারফরম্যান্সের ক্ষেত্রে, অ্যাকুওস সেন্স৮ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর দ্বারা চালিত, যা ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। ফটোগ্রাফির জন্য, শার্প অ্যাকুওস সেন্স৮-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে, যার ১/১.৫৫ ইঞ্চির এবং ২ মাইক্রোমিটার (μm)-এর সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এই শার্প ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে মেমরি কার্ড স্লট এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।

Sharp AQUOS sense8-এর মূল্য ও লভ্যতা

Sharp AQUOS sense8 পিঙ্ক, গ্রীন এবং ব্ল্যাক – এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। এটি একটি মিড-রেঞ্জ স্মার্টফোন। তবে কোম্পানি আনুষ্ঠানিকভাবে এখনও প্রকাশ করেনি। যদিও শোনা যাচ্ছে, এটি প্রায় ৫০,০০০ ইয়েন (ভারতীয় মুদ্রায় ২৭,৯২০ টাকার সমান) মূল্যে জাপানে বিক্রি হবে।