64MP ক্যামেরা ও 120hz ডিসপ্লের সঙ্গে Vivo Y200-এর ভারতে লঞ্চ নিশ্চিত, দাম কত হবে

গত সেপ্টেম্বরে একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে ভিভো তাদের Y-সিরিজের অধীনে নতুন Vivo Y200 স্মার্টফোন মডেলটির ওপর কাজ করছে৷ আর এখন, সংস্থাটি ভারতে আনুষ্ঠানিকভাবে…

গত সেপ্টেম্বরে একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে ভিভো তাদের Y-সিরিজের অধীনে নতুন Vivo Y200 স্মার্টফোন মডেলটির ওপর কাজ করছে৷ আর এখন, সংস্থাটি ভারতে আনুষ্ঠানিকভাবে ডিভাইসটিকে টিজ করেছে, যা এটির অস্তিত্ব নিশ্চিত করার পাশাপাশি খুব জলদিই লঞ্চের ইঙ্গিত দিয়েছে। আসুন তাহলে আপকামিং Vivo Y200 সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, দেখে নেওয়া যাক।

Vivo Y200-এর অফিসিয়াল টিজার প্রকাশ

চীনা স্মার্টফোন নির্মাতা শীঘ্রই নতুন ভিভো ওয়াই২০০ লঞ্চ করার পরিকল্পনা করছে। নাম অনুসারে, এটি সম্ভবত ভিভো ওয়াই২০০ মডেলের উত্তরসূরি। ভারতে ভিভো একটি টিজার ভিডিওর পাশাপাশি তাদের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে (সাবেক টুইটার) হ্যান্ডসেটটিকে টিজ করেছে। টুইটটিতে বলা হয়েছে যে, ব্র্যান্ডের নতুন হ্যান্ডসেটটি “শীঘ্রই আসছে”। এটি আরও জানায় যে, ডিভাইসের “স্টাইলে আপগ্রেড” দেখা যাবে।

এর আগে সূত্র মারফৎ ভিভো ওয়াই২০০-এর ডিজাইনের পাশাপাশি কিছু স্পেসিফিকেশনও প্রকাশ হয়েছে। ফোনটিতে অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই হ্যান্ডসেটে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকবে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যা অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Vivo Y200-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ এবং স্মার্ট অরা লাইট এলইডি ফ্ল্যাশ থাকবে। এই ফোনটি একটি বড় ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Vivo Y200 সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচওএস ১৩ (FunTouchOS 13) কাস্টম স্কিনে চলবে।