এই পুজোয় কিনুন Samsung, 5500 টাকা পর্যন্ত দাম কমলো এই 4টি Galaxy A সিরিজের ফোনের

বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপূজার আগে বিভিন্ন ই-কমার্স সাইট তাদের ওয়েবসাইটে বিভিন্ন সেলের ঘোষণা করেছে। আর এই সময় দক্ষিণ কোরিয়ার বিখ্যাত টেক জায়ান্ট Samsung-ও তাদের…

বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপূজার আগে বিভিন্ন ই-কমার্স সাইট তাদের ওয়েবসাইটে বিভিন্ন সেলের ঘোষণা করেছে। আর এই সময় দক্ষিণ কোরিয়ার বিখ্যাত টেক জায়ান্ট Samsung-ও তাদের চারটি স্মার্টফোনে বিশেষ অফার ঘোষণা করেছে। এই উৎসবের মরশুম শুরুর আগে Samsung তাদের জনপ্রিয় Galaxy A-সিরিজের স্মার্টফোনগুলি বিক্রি করতে চলেছে ভীষণ সস্তায়। ক্রেতারা এই সিরিজের স্মার্টফোনে পেয়ে যাবেন ৩৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং ২০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট। আপনিও যদি Samsung-এর Galaxy A-সিরিজের স্মার্টফোন কিনতে চান তাহলে ডিলগুলি দেখে নিন।

Samsung Galaxy A14 5G

ভারতীয় বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফোনগুলির মধ্যে অন্যতম হলো Samsung Galaxy A14 5G। যেটি সংস্থাটি ১৮,৪৯৯ টাকায় লঞ্চ করেছিল। তবে, এখন আপনি এটি কিনতে পারবেন ১৪,৪৯৯ টাকায়।

আর ফিচারের কথা বললে, এতে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার, ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ ছাড়াও এতে ৫০০০ এমএএইচ ব্যাটারিও উপস্থিত।

Samsung Galaxy A23 5G

মিডরেঞ্জ সেগমেন্টের এই অন্যতম মডেলটি ২৮,৯৯০ টাকা এমআরপিতে লঞ্চ হয়েছিল। তবে, এখন এটি পাওয়া যাবে ১৮,৪৯৯ টাকায়।

এই স্মার্টফোনে ৬.৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও, ডিভাইসটিতে ৫০ মেগাপিক্সেল ওআইএস কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত। আর, পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে।

Samsung Galaxy A34 5G

প্রিমিয়াম ডিজাইনের এই মডেলটিকে ৩৫,৪৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছিল। তবে অফারের পরে এটি এখন ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই ডিভাইসটির পিছনের প্যানেলে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

Samsung Galaxy A54 5G

এ-সিরিজের সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন হল Galaxy A54 5G। যেটি ভারতীয় বাজারে ৪১,৯৯৯ টাকা এমআরপি সহ লঞ্চ হয়েছিল। তবে এখন সমস্ত অফারের পর ক্রেতারা এটি ৩৩,৪৯৯ টাকায় নিজের করে নিতে পারবেন।

আর, এই স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেল ওআইএস প্রাইমারি সেন্সর ছাড়াও ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান।