পুরো ১০০ শতাংশ ডিসকাউন্ট, OnePlus একদম বিনামূল্যে চার্জার সহ অন্যান্য প্রোডাক্ট কেনার সুযোগ দিচ্ছে

আসন্ন দূর্গাপুজোর আগে বাকি অনলাইন শপিং সাইটের মতই OnePlus-ও স্মার্টফোন সহ ফোন কেস, চার্জার এবং বিভিন্ন অ্যাক্সেসরিজে দারুন ছাড় দিচ্ছে। সংস্থাটি ওয়ানপ্লাস ডিসকাউন্ট প্রোগ্রাম, রেফারেল…

আসন্ন দূর্গাপুজোর আগে বাকি অনলাইন শপিং সাইটের মতই OnePlus-ও স্মার্টফোন সহ ফোন কেস, চার্জার এবং বিভিন্ন অ্যাক্সেসরিজে দারুন ছাড় দিচ্ছে। সংস্থাটি ওয়ানপ্লাস ডিসকাউন্ট প্রোগ্রাম, রেফারেল প্রোগ্রাম এবং রেড কেবল ক্লাব সহ আরো বিভিন্ন প্রোগ্রামের মাধ্যমে ব্যাপক ডিল এবং ডিসকাউন্ট অফার করছে। আর আপনি যদি এই ছাড় পেতে চান, তাহলে ভিজিট করুন OnePlus ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইট বা অ্যাপে। তবে, আপনি যদি ওয়েবসাইট চেক করার আগেই জানতে চান যে, OnePlus-এর এই সেলে কি কি অফার পাওয়া যাচ্ছে, তাহলে এই প্রতিবেদনটি পড়ে নিন।

ওয়ানপ্লাস দিওয়ালি সেলে একদম বিনামূল্যে চার্জার সহ অ্যাক্সেসরিজ পাওয়া যাবে। তবে এদের স্টক একদম সীমিত। OnePlus-এর এই সেলটি ৭ই অক্টোবর সকাল ১২টা থেকে শুরু হয়ে গিয়েছে। আর এটি চলবে আগামী ৩১শে অক্টোবর পর্যন্ত।

OnePlus Diwali সেল চলাকালীন নতুন লঞ্চ হওয়া OnePlus 11R 5G Solar, OnePlus 11 5G এবং Buds Pro 2-এ এক্সক্লুসিভ ডিসকাউন্ট পাওয়া যাবে৷ আগ এই সেলে আপনি OnePlus Nord CE 3 Lite 5G স্মার্টফোনটি কিনতে পারবেন ১৭,৪৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে। এছাড়াও, OnePlus Nord 3 5G এবং OnePlus Nord CE 3 5G-এর প্রারম্ভিক মূল্য যথাক্রমে ২৮,৯৯৯ টাকা এবং ২২,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আর RedCoins-এর মাধ্যমে ১৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে।

OnePlus Diwali Sale এর অন্যান্য ডিল

OnePlus Nord 3 5G

মিডরেঞ্জের এই স্মার্টফোনটির দাম ৩৩,৯৯৯ টাকা হলেও, বর্তমানে ওয়ানপ্লাস কুপন এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট সহ আপনি এটি পেয়ে যাবেন ২৮,৯৯৯ টাকায়।

ফিচারের কথা বললে, এই ফোনে ৬.৭৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এছাড়াও, এতে আছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। আর পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর।

OnePlus Nord CE 3 5G

চলতি বছরে ২৬,৯৯৯ এমআরপি সহ লঞ্চ হওয়া আরেকটি মিড রেঞ্জের স্মার্টফোন হল OnePlus Nord CE3 5G। যেটি আপনি এখন ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে কিনতে পারবেন ২২,৯৯৯ টাকায়।

এই ডিভাইসটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার, পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৭৮২২ প্রসেসর এবং ১২ জিবি পর্যন্ত র‍্যাম। আর ফটোগ্রাফির জন্য আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ।

OnePlus 11R 5G

এই বছরের অন্যতম জনপ্রিয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন হলো OnePlus 11R 5G। যেটি বর্তমানে ওয়ানপ্লাসের ওয়েবসাইটে ৩৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে।

ফিচারের কথা বললে, এই ডিভাইসে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আবার, এতে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর সহ ১৬ জিবি পর্যন্ত র‍্যামও আছে।

OnePlus 11 5G

এই বছরে ওয়ানপ্লাস ক্লাউড ১১ ইভেন্টের সময় এই প্রিমিয়াম ডিভাইসটি লঞ্চ হয়। ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার কারণে ওয়ানপ্লাস এখন তাদের অনুরাগীদের জন্য এই ডিভাইসটি ৪৯,৯০০ টাকা প্রারম্ভিক মূল্যে বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে।

এতে আছে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যেটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং কিউএইচডি প্লাস রেজোলিউশন অফার করে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৮জেন ২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির অভিজ্ঞতা উন্নত করার জন্য এতে ব্যবহৃত ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। আবার, ডিভাইসটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারিও উপস্থিত, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।