50 হাজার টাকা পর্যন্ত ছাড়, Apple iPhone 14 Pro ও OnePlus 10 Pro এই প্রথম সবচেয়ে কম দামে

Amazon Great Indian Festival Sale-এ এখন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাচ্ছে দারুন সস্তায়। যার মধ্যে অন্যতম Apple iPhone 14 Pro এবং OnePlus 10 Pro। Amazon-এ…

Amazon Great Indian Festival Sale-এ এখন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাচ্ছে দারুন সস্তায়। যার মধ্যে অন্যতম Apple iPhone 14 Pro এবং OnePlus 10 Pro। Amazon-এ এই ডিভাইস দুটি আপনি ৫০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে পেয়ে যেতে পারেন। এছাড়াও, এর সাথে রয়েছে দুর্দান্ত ব্যাঙ্ক অফার এবং ইএমআই এর সুবিধা। আসুন Apple iPhone 14 Pro ও OnePlus 10 Pro কত দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Apple iPhone 14 Pro

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আপনি অ্যাপলের আইফোন ১৪ প্রো-এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে পারবেন ১,৩৯,৯০০ টাকায়। তবে এক্সচেঞ্জ অফারে আপনি এই ফোনের দাম ৫০,০০০ টাকা পর্যন্ত কমিয়ে ফেলতে পারবেন। এক্ষেত্রে এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে আপনার পুরনো ফোনের অবস্থা, ব্র্যান্ডের উপর। এছাড়াও, এসবিআই কার্ডের মাধ্যমে লেনদেনে আপনি পেয়ে যাবেন ১০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট।

ফিচারের কথা বললে Apple iPhone 14 Pro-এ আছে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। আর ডিভাইসটিতে ডাইনামিক আইল্যান্ড ফিচার উপস্থিত। ফটোগ্রাফির জন্য এতে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

OnePlus 10 Pro 5G

ওয়ানপ্লাসের এই মডেলটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৬৬,৯৯৯ টাকা। তবে এই সেলে ২১ শতাংশ ছাড়ের পর এই স্মার্টফোনটি আপনি কিনতে পারবেন ৫২,৯৯৯ টাকায়। আবার, যদি আপনার পুরনো ফোনের অবস্থা ভালো থাকে এবং আপনি ব্র্যান্ডের এক্সচেঞ্জের শর্তাবলী পূরণ করতে সক্ষম হন তাহলে আপনি পেয়ে যেতে পারেন ৫০,০০০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও। পাশাপাশি, আপনি ব্যাঙ্ক অফারের মাধ্যমে কমিয়ে ফেলতে পারবেন ৪,২৫০ টাকা।

ওয়ানপ্লাসের এই ডিভাইসটিতে রয়েছে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর ফটোগ্রাফির জন্য ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আবার এই ডিভাইসটিতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৫০০০ ব্যাটারিও উপস্থিত, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।