মন মাতাবে Realme GT 5 Pro-এর ফিচার, ফোন ঠান্ডা রাখতে থাকছে বিশেষ প্রযুক্তি

রিয়েলমি (Realme) তাদের ফ্ল্যাগশিপ GT সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। যা Realme GT 5 Pro নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে অনুমান। ফোনটির…

রিয়েলমি (Realme) তাদের ফ্ল্যাগশিপ GT সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। যা Realme GT 5 Pro নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে অনুমান। ফোনটির সম্পর্কে বিভিন্ন তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর লঞ্চ হওয়ার পরেই ডিভাইসটি বাজারে পা রাখবে বলে মনে করা হচ্ছে। ঠিক তার আগেই Realme GT 5 Pro-এর অজানা কিছু তথ্য সামনে এসেছে।

Realme GT 5 Pro ভিগান লেদার অপশনে আসতে পারে

টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন বলেছেন যে, নতুন রিয়েলমি জিটি ৫ প্রো-এর পিছনে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে, যা অনেকটা রিয়েলমি ১১ প্রো সিরিজের ডিজাইনের মতো হবে। ফোনটি ভিগান লেদার ভ্যারিয়েন্টেও আসবে বলেও জানা গেছে। গত মাসে, একটি রিয়েলমি ডিভাইসের ফাঁস হওয়া রেন্ডার অনলাইনে দেখা গিয়েছিল, যা এই রিয়েলমি জিটি ৫ প্রো-এর হতে পারে।

Realme GT 5 Pro-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

আগের রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, রিয়েলমি জিটি ৫ প্রো-তে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯৬৬ প্রাইমারি ক্যামেরা উপস্থিত থাকবে। প্রধান সেন্সর আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৩x অপটিক্যাল জুম সহ ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি পেরিস্কোপ জুম ক্যামেরার সাথে যুক্ত থাকতে পারে। এই ক্যামেরা সেটআপটি উচ্চমানের ফটোগ্রাফি ক্ষমতা অফার করবে বলে অনুমান করা যায়।

এছাড়া, Realme GT 5 Pro ফোনটি চীনের ডিসপ্লে প্রস্তুতকারী সংস্থা, বিওই (BOE) দ্বারা নির্মিত একটি 2K কার্ভড-এজ স্ক্রিন অফার করবে বলে শোনা যাচ্ছে। ফোনটি খুব সম্ভবত Qualcomm-এর অঘোষিত Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT 5 Pro-এ ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সহ বড় ৫,৪০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এই আপগ্রেডেড হার্ডওয়্যারটিকে একটি বিশাল ১০,০০০ বর্গ মিলিমিটার ভিসি হিট ডিসিপেশন সিস্টেম দ্বারা শীতল রাখা হবে।