Honor X9b 5G: 108 মেগাপপিক্সেল ক্যামেরা সহ দুর্দান্ত ফোন লঞ্চ করল অনর, রইল সমস্ত ফিচার্স

বিগত কয়েকদিন ধরে জল্পনা চলার পর অবশেষে Honor X9b 5G আনুষ্ঠানিকভাবে লঞ্চ হয়ে গেল। সৌদি আরব এবং সংযুক্ত আরব আমিরাশাহীতে অনরের ওয়েবসাইটে লিস্টেড হওয়ার সুবাদে…

বিগত কয়েকদিন ধরে জল্পনা চলার পর অবশেষে Honor X9b 5G আনুষ্ঠানিকভাবে লঞ্চ হয়ে গেল। সৌদি আরব এবং সংযুক্ত আরব আমিরাশাহীতে অনরের ওয়েবসাইটে লিস্টেড হওয়ার সুবাদে স্মার্টফোনটির সমস্ত স্পেসিফিকেশন সামনে এসেছে। Honor X9b 5G মডেলটি Honor X9a-এর উত্তরসূরি হিসেবে এসেছে। এতে 1.5K রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এছাড়াও ডিভাইসটি কোয়ালকমের (Qualcomm)-এর অক্টা-কোর চিপসেট, ২৫৬ জিবি স্টোরেজ, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে।

Honor X9b 5G-এর স্পেসিফিকেশন, কালার অপশন এবং মূল্য

ডুয়েল-সিমের অনর এক্স৯বি ৫জি-তে ১.৫কে ১,২০০×২৬৫২ পিক্সেলের রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও, ৪২৯ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ৯২.৮% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। স্মার্টফোনটি কোয়ালকম অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসরের সাথে এসেছে। অনর এক্স৯বি ৫জি-তে ৮ জিবি/ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যায়। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক ম্যাজিক ওএস ৭.২ (MagicOS 7.2) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, অনর এক্স৯বি ৫জি-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে৷ প্রধান ক্যামেরায় এফ/১.৭৫ অ্যাপারচার এবং 4K ভিডিও রেকর্ডিং সাপোর্ট রয়েছে। আর ফোনের সামনে এফ/২.৪৫ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Honor X9b 5G-এর-তে ৫,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই অনর ফোনে মিলবে ৫জি সাপোর্ট, নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC), ব্লুটুথ ভি৫.১, জিপিএস, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন/এসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

উল্লেখ্য, কোম্পানি Honor X9b 5G-এর মূল্য এবং উপলব্ধতা সম্পর্কে নির্দিষ্টভাবে কিছু জানায়নি। তবে আগামী কয়েক দিনের মধ্যে এই সম্পর্কিত ঘোষণা আসবে বলে আশা করা যায়। ডিভাইসটি সানরাইজ অরেঞ্জ, মিডনাইট ব্ল্যাক এবং এমেরাল্ড গ্রিন – এই তিনটি কালারে উপলব্ধ হবে।