কিনুন আজ, টাকা দিন পরের বছর, পুজো শুরু হতেই Hero Splendor বাইকে বাম্পার অফার

পুজোয় ঢাকে কাঠি পড়েছে। আট থেকে আশি, সকলেই উৎসবের খুশিতে মেতে উঠেছেন। এমন এক মাহেন্দ্রক্ষণে ‘গ্র্যান্ড ফেস্টিভ্যাল অফ ট্রাষ্ট’ অভিজানের আওতায় ‘ফেস্টিভ সিজন অফার’ ঘোষণা…

পুজোয় ঢাকে কাঠি পড়েছে। আট থেকে আশি, সকলেই উৎসবের খুশিতে মেতে উঠেছেন। এমন এক মাহেন্দ্রক্ষণে ‘গ্র্যান্ড ফেস্টিভ্যাল অফ ট্রাষ্ট’ অভিজানের আওতায় ‘ফেস্টিভ সিজন অফার’ ঘোষণা করল হিরো মোটোকর্প (Hero MotoCorp)। তাদের জনপ্রিয় টু-হুইলার রেঞ্জে স্পেশাল ডিসকাউন্ট, বেনিফিট এবং ফাইন্যান্স স্কিম অফার করা হচ্ছে। যার মধ্যে অন্যতম 2023 Hero Splendor Plus। এই কমিউটার বাইকটি বর্তমানে আকর্ষণীয় ছাড় ও অন্যান্য সুবিধা সমেত কেনা যাচ্ছে।

2023 Hero Splendor Plus : ফেস্টিভ অফার

হিরো মোটোকর্প তাদের Splendor Plus মোটরসাইকেলে ‘বাই নাও অ্যান্ড পে ইন ২০২৪’ অফার দিচ্ছে। অর্থাৎ এই পুজোতে নতুন কমিউটার বাইকটি কেনার পর, এর ইএমআই ২০২৪ থেকে দিতে পারবেন ক্রেতারা। আবার মাত্র ৬.৯৯% সুদের হারে বাড়ি নিয়ে আসা যাবে। উপরন্তু এক্সচেঞ্জ বোনাস হিসেবে মিলবে ৩,০০০ টাকা। এছাড়া আধার-ভিত্তিক লোন স্কিম এবং ক্যাশ ইএমআই অপশন পেয়ে যাবেন ক্রেতারা।

Hero Splendor Plus : খুঁটিনাটি

১০০-১১০ সিসি সেগমেন্টে একটি অন্যতম জনপ্রিয় বাইক হচ্ছে Hero Splendor Plus। শক্তি জোগাতে এতে উপস্থিত একটি ৯৭.২ সিসি এয়ার কুল্ড, ৪ স্ট্রোক, ফুয়েল ইনজেক্টেড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে ৮,০০০ আরপিএম গতিতে ৭.৯১ বিএইচপি শক্তি ও ৬,০০০ আরপিএম গতিতে ৮.০৫ এনএম টর্ক উৎপন্ন হয়। মোটরের সাথে রয়েছে ৪-গতির গিয়ার।

ডবল ক্র্যাডেল ফ্রেমের ওপর ভিত্তি করে তৈরি বাইকটিতে সাসপেনশনের দায়িত্ব সামলাতে সামনে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং পেছনে ৫-স্টেপ অ্যাডজাস্টেবল হাইড্রলিক ডুয়েল শক অ্যাবজর্বার উপস্থিত। ইন্টিগ্রেটেড ব্রেকিং সিস্টেম সহ উভয় দিকে ১৩০ মিমি ড্রাম ব্রেক উপলব্ধ এতে।

Hero Splendor Plus-এ ফিচারের তালিকায় রয়েছে ১৮ ইঞ্চি অ্যালয় হুইল সাথে টিউবলেস টায়ার, একটি হ্যালোজেন হেডল্যাম্প, কিক স্টার্টার সহ ইলেকট্রিক সেল্ফ স্টার্ট এবং একটি ৯.৮ লিটার ফুয়েল ট্যাঙ্ক। জ্বালানির খরচ কমাতে এতে দেওয়া হয়েছে i3S টেকনোলজি এবং সাইড স্ট্যান্ড ইন্ডিকেটর। মাটি থেকে এর সিটের উচ্চতা ৭৮৫ মিমি, গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৫ মিমি এবং দৈহিক ওজন ১১২ কেজি।

মোট ১৪টি কালারে উপলব্ধ Hero Splendor Plus মোনোটোন ও ডুয়েলটোন, এমনকি ব্ল্যাক বেস কালারের উপর ক্যানভাস স্ট্রাইপ সহ কেনা যায়। এর ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের দাম ৭৫,১৪১ টাকা ও টপ-এন্ড মডেলের মূল্য ৭৭,৯৮৬ টাকা (এক্স-শোরুম)। মোট চারটি ভ্যারিয়েন্টে কেনা যায় বাইকটি।