দেখলেই প্রেমে পড়বেন, দেশীয় প্রযুক্তিতে তৈরি Lava Agni 2 5G নতুন রঙের চমকে হাজির

গত মে মাসে দেশীয় স্মার্টফোন ব্র্যান্ড, লাভা ভারতে একটি মিড-রেঞ্জের ৫জি স্মার্টফোন লঞ্চ করেছিল, যার নাম Lava Agni 2 5G। সেই সময় ফোনটি শুধুমাত্র গ্লাস…

গত মে মাসে দেশীয় স্মার্টফোন ব্র্যান্ড, লাভা ভারতে একটি মিড-রেঞ্জের ৫জি স্মার্টফোন লঞ্চ করেছিল, যার নাম Lava Agni 2 5G। সেই সময় ফোনটি শুধুমাত্র গ্লাস ভিরিডিয়ান কালারে বাজারে এসেছিল। এবার লাভা ভারতে ফোনটির দুটি নতুন কালার অপশন লঞ্চ করেছে। এই দুই আকর্ষণীয় কালার ভ্যারিয়েন্ট এখন অ্যামাজনে কেনার জন্য উপলব্ধ রয়েছে। আসুন তাহলে Lava Agni 2 5G-এর নতুন রঙের বিকল্পগুলির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Lava Agni 2 5G-এর নতুন কালার অপশন লঞ্চ হল

লাভা অগ্নি ২ ৫জি-এর দুটি নতুন কালার অপশন মুক্তি পেয়েছে, এগুলি হল হিথার গ্লাস (Heather Glass) এবং আয়রন গ্লাস (Iron Glass)। ফোনটি ইতিমধ্যেই গ্লাস ভিরিডিয়ান রঙের বিকল্পে উপলব্ধ। স্মার্টফোনের দুটি নতুন রঙ অ্যামাজনে পাওয়া যাচ্ছে। লাভা অগ্নি ২ ৫জি-এর সবকটি কালার ভ্যারিয়েন্টেরই দাম ২১,৯৯৯ টাকা।

Lava Agni 2 5G-এর স্পেসিফিকেশন

লাভা অগ্নি ২ ৫জি ফোনটি ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লের সাথে এসেছে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেল রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই ৫জি স্মার্টফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করে। এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে এবং সংস্থা দুই বছরের অ্যান্ড্রয়েড ওএস আপডেট এবং তিন বছরের সিকিউরিটি আপডেট সরবরাহ করবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে, Lava Agni 2 5G-তে ডায়নামিক কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যা এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত৷ আর সেলফি এবং ভিডিও কলের জন্য, স্মার্টফোনটিতে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Lava Agni 2 5G-তে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানি দাবি করেছে যে, স্মার্টফোনটি মাত্র ১৬ মিনিটে ৫০% পর্যন্ত চার্জিং পূর্ণ করতে পারে। এছাড়া নিরাপত্তার জন্য, Lava Agni 2 5G-তে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।