অবিশ্বাস্য, 10 হাজার টাকার কমে রিং লাইট ফিচার সহ আসছে Lava Blaze 2 5G ফোন

Lava ভারতে তাদের নতুন ফোন Lava Blaze 2 5G লঞ্চ করতে চলেছে। যদিও এর নির্দিষ্ট লঞ্চের তারিখ এখনও সামনে আসেনি, তবে সংস্থার তরফে একের পর…

Lava ভারতে তাদের নতুন ফোন Lava Blaze 2 5G লঞ্চ করতে চলেছে। যদিও এর নির্দিষ্ট লঞ্চের তারিখ এখনও সামনে আসেনি, তবে সংস্থার তরফে একের পর এক এর ফিচার প্রকাশ করা হচ্ছে। পাশাপাশি টিপস্টারদের তরফেও Lava Blaze 2 5G ফোনের বিভিন্ন তথ্য ফাঁস করা হচ্ছে।

আজ টিপস্টার মুকুল শর্মা এই ফোনের স্টাইলিশ ব্যাক কালার ভ্যারিয়েন্টের ছবি প্রকাশ করেছে। এখানে গোলাকার ক্যামেরা মডিউল দেখা গেছে, যার মধ্যে দুটি ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ অবস্থিত। আর এই ক্যামেরার সাথে ‘এআই ক্যামেরা’ লেভেল করা আছে।

পাশাপাশি Lava Blaze 2 5G কে আরও বিশেষ করে তুলতে রিং লাইট যোগ করা হয়েছে। তবে এই রিং লাইটের কাজ এখনও জানা যায়নি। আশা করা যায় যে, এটি নোটিফিকেশন এলে জ্বলে উঠবে।

এর আগে সুধাংশু অম্বোরে জানিয়েছিলেন যে, লাভা ব্লেজ ২ ৫জি ফোনের দাম ৯,০০০ টাকা থেকে ১০,০০০ টাকার মধ্যে থাকবে। ফলে এই প্রথম বাজেট ফোনেও রিং লাইট ফিচার পাওয়া যাবে। এছাড়া জানা গেছে যে, এই ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ও মালি জি৫৭ জিপিইউ ব্যবহার করা হবে।

আবার লাভা ব্লেজ ২ ৫জি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর এর পিছনে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। ফোনটিতে ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।