দীপাবলিতে নতুন Smartphone কিনবেন? 15 হাজার টাকা কমে এগুলি হতে পারে ভালো চয়েস

Best Phone Under 15000: ফোন কেনার সময় ফিচারের পাশাপাশি যে জিনিসটির ওপর গুরুত্ব দিতে হয়, তা হল বাজেট। কারণ কত টাকা দাম দিয়ে স্মার্টফোন কিনবেন,…

Best Phone Under 15000: ফোন কেনার সময় ফিচারের পাশাপাশি যে জিনিসটির ওপর গুরুত্ব দিতে হয়, তা হল বাজেট। কারণ কত টাকা দাম দিয়ে স্মার্টফোন কিনবেন, তার ওপরেই নির্ভর করছে সেটির ফিচার বা যাবতীয় সুবিধা। সেক্ষেত্রে আপনি যদি এই উৎসবের মুহূর্তে ১৫,০০০ টাকার মধ্যে একটি নতুন ফোন কেনার পরিকল্পনা করেন, তাহলে আপনার সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি আমরা আজ সহজ করে দিচ্ছি। আসলে এই প্রতিবেদনে আমরা কিছু ব্র্যান্ডেড ফোনের কথা বলব, যেগুলি কম বাজেটে দুর্দান্ত ফিচার অফার করবে। চলুন, দেখে নিই তালিকা…

এখন ১৫ হাজার টাকার কমে কিনতে পারেন এই পাঁচটি ফোন

১. iQOO Z6 Lite 5G: বর্তমানে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-তে এই ফোনের দাম পড়বে ১২,৯৯৯ টাকা। এতে ১২,৩০০ টাকার এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

এতে পাবেন ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৮ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

২. Oppo A38: এই মুহূর্তে অ্যামাজনে এটি সর্বনিম্ন ১২,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ।

এই ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাবেন।

৩. Realme 11X: বর্তমানে ফ্লিপকার্টে (Flipkart) এটি নূন্যতম ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে।

এই স্মার্টফোনে ১২০ হার্টজ ৬.৭২ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, ৬এনএম অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

৪. Moto G54 5G: ফ্লিপকার্টে এটির দাম শুরু হচ্ছে ১৩,৯৯৯ টাকা থেকে।

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

৫. itel S23+: এই ফোনটিও ১৩,৯৯৯ টাকায় বেচছে অ্যামাজন।

ফিচার বলতে এতে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।