Redmi K70 ও Redmi K70 Pro ফোনের প্রথম ছবি ফাঁস, মেটালিক ফ্রেম সহ থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

Redmi K70 সিরিজ নিয়ে চর্চা তুঙ্গে। এই সিরিজের অধীনে দুটি ডিভাইস শুরুতে আসতে পারে – Redmi K70 ও Redmi K70 Pro। ইতিমধ্যেই এই দুই ডিভাইস…

Redmi K70 সিরিজ নিয়ে চর্চা তুঙ্গে। এই সিরিজের অধীনে দুটি ডিভাইস শুরুতে আসতে পারে – Redmi K70 ও Redmi K70 Pro। ইতিমধ্যেই এই দুই ডিভাইস নিয়ে বিভিন্ন তথ্য সামনে এসেছে। আজ আবার চীনা মাইক্রো ব্লগিং সাইট উইবো-তে Redmi K70 সিরিজের ছবি শেয়ার করা হয়েছে, যেখান থেকে ফোনগুলির রিয়ার ডিজাইন সামনে এসেছে।

Redmi K70 ও Redmi K70 Pro এর ডিজাইন

এর আগে জানা গিয়েছিল যে, রেডমি কে৭০, রেডমি কে৭০ প্রো ও রেডমি কে৭০ই এর ডিজাইন একই রকম হবে। আজ ফাঁস হওয়া ছবিতে, বেস মডেলকে হোয়াইট কালারে দেখা গেছে। এতে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আবার রেডমি কে৭০ ফোনে মেটালিক ফ্রেম দেওয়া হবে।

এদিকে ছবি থেকে স্পষ্ট যে, রেডমি কে৭০ প্রো ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সহ আসবে। আর এর উপর ও নীচের অংশে মাইক্রোফোন, আইআর ব্লাস্টার, স্পিকার গ্লিল, ইউএসবি টাইপ সি পোর্ট ও সিম স্লট দেখা যাবে।

রিপোর্ট অনুযায়ী, Redmi K70, Redmi K70 Pro‌ ফোনে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ ও স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হবে। আর Redmi K70e মডেলে দেওয়া হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮৩০০ প্রসেসর। আবার ডিভাইসগুলিতে ওলেড প্যানেল থাকবে। বেস ও প্রো মডেলের ডিসপ্লে যথাক্রমে ১.৫কে ও ২কে পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করবে।

এদিকে Redmi K70 সিরিজ অ্যান্ড্রয়েড ভিত্তিক হাইপার ওএস কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের কথা বললে, K70 মডেলে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। আবার Pro মডেলে দেওয়া হবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১২০ এমএএইচ ব্যাটারি। আর K70e বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।