Lava Agni 2S: ভারতে লাভার জলবা! চীনা ব্র্যান্ডদের বুকি কাঁপুনি ধরিয়ে আনছে নতুন স্মার্টফোন

স্বদেশী স্মার্টফোন ব্র্যান্ড লাভা সম্প্রতি Lava Agni 2 5G লঞ্চের মাধ্যমে বাজারে আলোড়ন সৃষ্টি করেছে। এই বাজেট রেঞ্জের মোবাইল দেশের ক্রেতাদের কাছ থেকে অভাবনীয় সাড়া…

স্বদেশী স্মার্টফোন ব্র্যান্ড লাভা সম্প্রতি Lava Agni 2 5G লঞ্চের মাধ্যমে বাজারে আলোড়ন সৃষ্টি করেছে। এই বাজেট রেঞ্জের মোবাইল দেশের ক্রেতাদের কাছ থেকে অভাবনীয় সাড়া পেয়েছে। উৎসাহ এতটাই যে, ব্র্যান্ডকে চাহিদার সাথে তাল মিলিয়ে চলতে রীতিমত লড়াই করতে হচ্ছে। আর এখন Agni 2 5G-এর অভাবনীয় সাফল্যের পর, কোম্পানি ভারতে Lava Agni 2S নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে বলে জানা গিয়েছে।

Lava Agni 2S শীঘ্রই আসছে বাজারে

নতুন লাভা অগ্নি ২এস-এ স্ট্যান্ডার্ড অগ্নি ২ ৫জি-এর মতো স্পেসিফিকেশন অফার করলেও, প্রসেসর ভিন্ন হবে বলে শোনা যাচ্ছে। পরিচিত টিপস্টার যোগেশ ব্রার-ও দাবি করেছেন যে, লাভা এই বছরের মধ্যেই এই নতুন স্মার্টফোনটি বাজারে নিয়ে আসবে। অর্থাৎ আশা করা যায় যে, লাভা অগ্নি ২এস স্মার্টফোনটি আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ভারতে লঞ্চ হবে। যেহেতু লঞ্চের সময় এগিয়ে আসছে, তাই আশা করা হচ্ছে যে লাভা শীঘ্রই অগ্নি ২এস-এর অফিসিয়াল টিজার প্রকাশ করতে শুরু করবে৷ ফোনটি কি কি অফার করতে পারে, তার ধারণা পেতে স্ট্যান্ডার্ড লাভা অগ্নি ২ ৫জি-এর স্পেসিফিকেশনগুলির উপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Lava Agni 2 5G-এর স্পেসিফিকেশন

লাভা অগ্নি ২ ৫জি-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর১০+ এবং ১০৫% এনটিএসসি কালার গ্যামাট সহ ৬.৭৮ ইঞ্চির ফুল-ইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত এবং ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Lava Agni 2 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ কোয়াড-ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে৷ ফোনটিতে ৫জি সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি ইউএসবি-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Lava Agni 2 5G-তে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৭০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।